আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এই ৩ টি কারণে ধোনিকে ঘৃণা করেন যুবরাজ সিংয়ের বাবা, জানলে অবাক হবেন আপনিও !!

Updated on:

WhatsApp Group Join Now

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যোগরাজ সিং, টিম ইন্ডিয়ার প্রবীণ অলরাউন্ডার যুবরাজ সিংয়ের বাবা, প্রায়ই খোলামেলা প্ল্যাটফর্মে প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) সমালোচনা করতে দেখা যায়। এবার আবারও এমএস ধোনিকে নিয়ে বড় বিবৃতি দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যোগরাজ সিং। যা নিয়ে এখনো আলোচনা চলছে। তাঁর এই বক্তব্যের পরে, আজ আমরা এমন ৩ টি কারণ সম্পর্কে কথা বলব যার কারণে প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির সমালোচনা করতে দেখা যায় যোগরাজ সিংকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্প্রতি, প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিংকে একটি সাক্ষাৎকারে দেখা গেছে। এই সাক্ষাৎকারে তিনি আবারও সাবেক অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) সমালোচনা করেছেন। তিনি বলেছিলেন যে এমএস ধোনির আয়নায় নিজের চেহারা দেখা উচিত, তিনি একজন দুর্দান্ত ক্রিকেটার ছিলেন তবে তিনি তাঁর ছেলের সাথে কী করেছেন তা এখন প্রকাশ্যে আসছে। তিনি তার বিবৃতিতে আরও বলেছেন যে তিনি এমএস ধোনিকে কখনই ক্ষমা করবেন না।

Ms Dhoni

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যোগরাজ সিং বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি তার ছেলে যুবরাজ সিংয়ের ক্যারিয়ারে হস্তক্ষেপ করেছিলেন এবং তার ক্যারিয়ারকে ছোট করেছিলেন। তার মতে, তার ক্যারিয়ারে হস্তক্ষেপ না করলে যুবরাজ সিং আরও ৪-৫ বছর ক্রিকেট খেলতে পারতেন। অন্যদিকে, ২০১১ বিশ্বকাপের ফাইনালে যুবরাজের আগে ব্যাট করতে যাওয়ার সিদ্ধান্তে খুশি নন যোগরাজ সিং।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনিকে প্রায়ই পার্টি এবং অনেক প্রোগ্রামে দেখা যায়। প্রাক্তন ক্রিকেটার যোগরাজ সিং এ নিয়ে প্রশ্ন তুলেছেন, তাঁর মতে এমএস ধোনি সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিবর্তে পার্টিতে যোগ দেন। এমন পরিস্থিতিতে, প্রাক্তন ক্রিকেটার মনে করেন যে এটি তার জাতীয় আইকন হওয়ার দায়িত্ব পূরণ করে না। দুজনের মধ্যে সাংস্কৃতিক পার্থক্যের কারণে প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনিকে পছন্দ করেন না যোগরাজ সিং।

আরও পড়ুন। MS Dhoni: বিরাট কোহলির সাথে সম্পর্ক নিয়ে প্রথমবার নীরবতা ভাঙলেন ধোনি, উত্তর শুনলে যাবেন চমকে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.