আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: আয়ারল্যান্ডের বিরুদ্ধে ফ্লপ হবেন বিরাট কোহলি, ভবিষ্যৎবাণী করলেন যুবরাজ সিং !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ টিম ইন্ডিয়া ৫ জুন আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু করবে। এই ম্যাচে ভারতের প্লেয়িং ইলেভেন নিয়ে চলছে নানা জল্পনা। কিন্তু এদিকে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ অলরাউন্ডার খেলোয়াড় যুবরাজ সিং (Yuvraj Singh) বলেছেন যে নীল জার্সি দল ফাইনালে উঠতে সফল হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এছাড়া কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়েও বড় ভবিষ্যদ্বাণী করেছেন তিনি। ৪২ বছর বয়সী যুবরাজ সিং (Yuvraj Singh) , তার সাম্প্রতিক সাক্ষাত্কারে, টিম ইন্ডিয়াকে পরামর্শ দিয়েছেন যে অন্য দলের ক্ষমতা নিয়ে খুব বেশি চিন্তা করবেন না এবং তাদের শক্তি অনুযায়ী ম্যাচ খেলার দিকে মনোনিবেশ করুন।

নিউইয়র্কে একটি ফ্যান পার্কের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, “আমি মনে করি আমরা ২০০৭ এই বিশ্বকাপের ফাইনাল খেলেছি এবং আমরা অনেকবার সেমিফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেছি এবং আমি মনে করি এটা সময়ের ব্যাপার মাত্র। আমাদের আত্মবিশ্বাস আছে যে আমরা বড় টুর্নামেন্ট জিততে পারব। টিম ইন্ডিয়া যদি নিজের উপর বিশ্বাস রাখে এবং সমর্থন দিয়ে নিজের শক্তিতে খেলে, তবে আমি নিশ্চিত যে এটি অবশ্যই সফল হবে।”

Yuvraj Singh, T20 World Cup 2024
Yuvraj Singh

যুবরাজ সিংকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) এই মৌসুমে কে সবচেয়ে বেশি রান করবে, তখন তিনি বিরাট কোহলির (Virat Kohli) নাম নেন।

তিনি বলেন, টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক ব্যাটসম্যান হবেন বিরাট কোহলি। ফাইনালে ভারত ওয়েস্ট ইন্ডিজ বা পাকিস্তানের মুখোমুখি হতে পারে বলেও স্বীকার করেছেন যুবি। সদ্য সমাপ্ত IPL ২০২৪-এ তিনি সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। এর আগে ২০২৩ বিশ্বকাপেও কিং কোহলি টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন।

একই সঙ্গে ২০২২ সালের T20 বিশ্বকাপেও বিরাটের ব্যাট থেকে সর্বোচ্চ রান সংগ্রহ করা হয়েছিল। এমন পরিস্থিতিতে, যুবরাজ সিং সহ অনেক ভারতীয় ভক্ত আশাবাদী যে বিরাট কোহলি ২০২৪ T20 বিশ্বকাপেও দুর্দান্ত পারফর্ম করবে।

বিরাট কোহলি ৩৯১ টি T20 ম্যাচে ১৩৪.৫০ এর স্ট্রাইকরেটে ১২৭৩৫ রান করেছেন। যাতে ৪০৯ টি ছয় এবং ১১৩৬ টি চারের সাহায্যে তিনি ৯৬টি হাফ সেঞ্চুরি এবং ৯টি সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন। T20 বিশ্বকাপ 2024: কোচের পদ এবং বিশ্বকাপে টিম ইন্ডিয়ার ওপেনিং নিয়ে বড় ঘোষণা করলেন রাহুল দ্রাবিড় !!
About Author

Leave a Comment

2.