আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuvraj Singh: দীর্ঘ ১৭ বছরের প্রতীক্ষার অবসান, যুবরাজ সিং-এর নেতৃত্বে IPL ২০২৫-এ এই ফ্র্যাঞ্চাইজির হবে ট্রফি জয় !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন স্ট্যান্ডআউট খেলোয়াড় যুবরাজ সিং (Yuvraj Singh) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মঞ্চে ফিরতে পারেন। ছয় বছর পর এই টুর্নামেন্টের অংশ হতে পারেন তিনি। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, প্রধান কোচ হিসেবে ফিরে আসার কথা ভাবছেন যুবি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যখন বলা হচ্ছিল যে যুবরাজ সিং গুজরাট টাইটান্সের (GT) প্রধান কোচ হতে পারেন, এখন জল্পনা চলছে যে তিনি (Yuvraj Singh) তার পুরানো ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিয়ে প্রত্যাবর্তন করবেন। IPL ২০২৫ এর প্রস্তুতি শুরু হয়ে গেছে। ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে BCCI একটি বৈঠক করতে চলেছে, যেখানে অনেক বিষয়ে আলোচনা হবে। তবে এর আগে সব ফ্র্যাঞ্চাইজি তাদের দলে রদবদল করছে।

এদিকে খবর আসছে প্রাক্তন ড্যাশিং খেলোয়াড় যুবরাজ সিংও আইপিএলে ফিরতে পারেন। তিনি IPL ২০২৫-এ প্রধান কোচের ভূমিকা পালন করতে পারেন। তবে এটি এখনও নিশ্চিত করা হয়নি। তবে এই রিপোর্টের পরই শুরু হয়েছে নানা জল্পনা। এমন পরিস্থিতিতে জল্পনা রয়েছে যে তিনি তার পুরনো ফ্র্যাঞ্চাইজির মাধ্যমে IPL’এ কামব্যাক করতে পারেন।

Gujarat Titans, Yuvraj Singh
Gujarat Titans

আসলে, বলা হচ্ছিল গুজরাট টাইটান্সের (GT) প্রধান কোচ হিসেবে কাজ করতে পারেন যুবরাজ সিং (Yuvraj Singh)। কিন্তু এখন খবর এসেছে প্রীতি জিনতার মালিকানাধীন পাঞ্জাব কিংসও নতুন প্রধান কোচ খুঁজছে। তাই এখন আশা করা হচ্ছে পাঞ্জাব কিংস তাদের প্রাক্তন অধিনায়ক যুবরাজ সিংকে প্রধান কোচ হিসেবে যোগ করতে পারে। প্রাক্তন ভারতীয় খেলোয়াড় চার বছর ধরে এই ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিত্ব করেছেন।

শুধু তাই নয়, ২০০৮ সালের IPL পাঞ্জাব কিংসের অধিনায়কও ছিলেন যুবরাজ সিং। কিন্তু ওই সময়ে দলকে চ্যাম্পিয়ন করতে ব্যর্থ হন তিনি। এমতাবস্থায় এখন পিবিকেএসে ফিরলে দলের ট্রফি খরা শেষ করতে পারেন তিনি। পাঞ্জাব কিংস IPL ২০২৫ এর আগে একজন ভারতীয় কোচ খুঁজছে।

এটি উল্লেখযোগ্য যে পাঞ্জাব কিংস সেই আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটি যা গত ১৭ বছর ধরে চ্যাম্পিয়ন হওয়ার জন্য অপেক্ষা করছে। দলের হয়ে ট্রফি জিততে পারেননি কোনো অধিনায়ক। Cricbuzz-এর রিপোর্ট অনুযায়ী, পাঞ্জাব কিংস ট্রেভর বেলিসের চুক্তির মেয়াদ বাড়াতে চায় না।

PBKS IPL ২০২৫-এর জন্য একজন নতুন প্রধান কোচের সন্ধানে রয়েছে৷এমন পরিস্থিতিতে যুবরাজ সিংয়ের হাতে এই দায়িত্ব তুলে দেওয়ার কথা ভাবতে পারে প্রীতি জিনতার দল। জানা যায় যে যুবি পাঞ্জাবের হয়ে ৫১টি ম্যাচ খেলে ৯৫৯ রান করেছেন, যেখানে ২৭ ইনিংসে ১৪ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। Yuvraj Singh: MS ধোনিকে বাদ দিয়েই বিশ্বের সেরা একাদশ বেছে নিলেন যুবরাজ সিং, ৩ ভারতীয় কিংবদন্তিকে দিলেন সুযোগ !!
About Author

Leave a Comment

2.