আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yograj Singh: “আসলে ও একটা কয়লা…” অর্জুন টেন্ডুলকারকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে সমাজ মাধ্যমে ট্রেন্ডিং যোগরাজ সিং !!

Published on:

WhatsApp Group Join Now

প্রাক্তন টিম ইন্ডিয়া অলরাউন্ডার যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) বাবা যোগরাজ সিং (Yograj Singh) প্রায়শই তার বক্তব্যের কারণে খবরে থাকেন। কিছু দিন আগে, তাকে একটি পডকাস্টে দেখা গিয়েছিল, যে সময়ে প্রাক্তন ক্রিকেটার যোগরাজ সিং (Yograj Singh) ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni) নিয়ে একটি বড় বক্তব্য দিয়েছিলেন, তিনি বলেছিলেন যে তিনি ধোনিকে (MS Dhoni) কখনও ক্ষমা করতে পারবেন না। প্রায়শই তিনি ধোনির বিরুদ্ধে যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) ক্যারিয়ার নষ্ট করার অভিযোগ তোলেন, এই সময়ে তিনি অর্জুন টেন্ডুলকার (Arjun Tendulkar) সম্পর্কেও বড় কথা বলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার এবং অভিজ্ঞ খেলোয়াড় যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) বাবা যোগরাজ সিং (Yograj Singh) সম্প্রতি মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) ছেলে অর্জুন টেন্ডুলকার (Arjun Tendulkar) সম্পর্কে একটি বড় কথা বলেছেন। তাকে অর্জুন (Arjun Tendulkar) সম্পর্কে প্রশ্ন করা হলে যোগরাজ সিং বলেছিলেন যে অর্জুন কয়লার মতো, যদি একজন ভাল শিকারী তাকে হীরাতে পরিণত করতে পারে। এরপর যোগরাজ সিংয়ের এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে খুব দ্রুত ভাইরাল হচ্ছে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে অর্জুন টেন্ডুলকার (Arjun Tendulkar) প্রাক্তন ক্রিকেটার যোগরাজ সিংয়ের অধীনে কিছু সময়ের জন্য প্রশিক্ষণ নিয়েছেন।

Yograj Singh: Arjun Tendulkar
Arjun Tendulkar

টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় অর্জুন টেন্ডুলকার (Arjun Tendulkar) এখনও আন্তর্জাতিক স্তরে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেননি। তাকে IPL ৫ বারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করতে দেখা যায়, যে সময়ে ভারতীয় খেলোয়াড় IPL ২০২৩-এ অনেক ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছিলেন।

ঘরোয়া ক্রিকেটে থাকাকালীন, তিনি তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে অনেকবার মুগ্ধ করেছিলেন, ভক্তরা বিশ্বাস করেন যে তিনি ঘরোয়া ক্রিকেটে ভাল পারফরম্যান্স করতে পারলে তিনি ভারতীয় দলে প্রবেশ পেতে পারেন। তিনি ১৩টি প্রথম-শ্রেণীর ম্যাচে ৪৮১রান করেছেন, যেখানে ২১ উইকেট নেওয়ার ক্ষেত্রে সফল হয়েছেন। আজকাল যোগরাজ সিংয়ের (Yograj Singh) বক্তব্যের পরই খবরে রয়েছেন অর্জুন (Arjun Tendulkar)।

আরও পড়ুন। Arjun Tendulkar: প্রতারণার শিকার হলেন অর্জুন টেন্ডুলকার, পুরুষ নয় বরং এক মহিলার জন্যই সম্পর্কে ধরলো ফাটল !!
About Author

Leave a Comment

2.