আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yashasvi Jaiswal: রোহিতের ক্যারিয়ার নষ্ট করতে দলে এসেছে এই খেলোয়ার, হিটম্যান’কে পিছনে ফেলে গড়ল নতুন বিশ্বরেকর্ড !!

Published on:

WhatsApp Group Join Now

Yashasvi Jaiswal: হারারেতে ভারত ও জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে ৫ ম্যাচের T20 সিরিজের চতুর্থ ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে জিম্বাবুয়ে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৫২/৭ রান করে। এই লক্ষ্য তাড়া করতে গিয়ে ভারতীয় দল দারুণ সূচনা পেয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শুভমান গিল (Shubman Gill) ও যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) জুটি প্রথম উইকেটে ১০০ রানের জুটি গড়েছে। এদিকে রোহিত শর্মাকে (Rohit Sharma) পেছনে ফেলে নতুন রেকর্ড গড়েছেন জয়সওয়াল। ১৫৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে অধিনায়ক শুভমান গিল ও যশস্বী জয়সওয়াল ভারতকে ঝড়ো সূচনা এনে দেন। পাওয়ারপ্লেতে নীল জার্সি দলের স্কোর ছিল ৬১/০।

Yashasvi Jaiswal, Ind Vs Zim
Yashasvi Jaiswal

এই সময়ে, তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) নামে একটি বড় রেকর্ড নিবন্ধিত হয়েছে। জয়সওয়াল এখন T20 আন্তর্জাতিকে ভারতের হয়ে ইনিংসের প্রথম ৭ ওভারে সর্বাধিক ৫০+ স্কোর করা ব্যাটসম্যান হয়েছেন। তিনি জিম্বাবুয়ের বিপক্ষে (IND vs ZIM) তৃতীয়বারের মতো এই কীর্তি করেছেন, যেখানে রোহিত শর্মা এই কীর্তিটি দুবার করেছিলেন।

যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) প্রথম ওভার থেকেই জিম্বাবুয়ের বিরুদ্ধে (IND vs ZIM) আক্রমণাত্মক পন্থা অবলম্বন করেন এবং ৯টি চারের সাহায্যে মাত্র ২৯ বলে তার অর্ধশতক পূর্ণ করেন। ফিফটি পূর্ণ করার পরও বাঁহাতি ব্যাটসম্যান তার স্টাইল না পাল্টে একটানা বড় শট খেলেন। খবর লেখার সময় পর্যন্ত, জয়সওয়াল ৫০ বলে ৮৩* রানের ইনিংস খেলেছেন ১২টি চার এবং ১ ছক্কার সাহায্যে এবং তিনি এখনও ক্রিজে দৃঢ়ভাবে আছেন।

আরও পড়ুন। IND vs ZIM: জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক-সঞ্জুর পরিবর্তে দলে আসবেন এই ৩ ম্যাচজয়ী খেলোয়াড়, ঘোষণা হলো নতুন একাদশ !!
About Author

Leave a Comment

2.