আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: ভাগ্য খুললো যশ দয়ালের, বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে এই খেলোয়াড়ের বদলে নেবেন এন্ট্রি !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs BAN: চেন্নাইয়ের এম এ চিতাম্বরম স্টেডিয়ামে ভারত ও বাংলাদেশের (IND vs BAN) মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ চলছে। ম্যাচের প্রথম দিনে ব্যাটসম্যানদের চমকপ্রদ পারফরম্যান্সের পর দ্বিতীয় দিনেও দুর্দান্ত পারফরম্যান্স দেখাল ভারতীয় বোলাররা। প্রথম ইনিংসে ভারতের ৩৭৬ রানের জবাবে বাংলাদেশ প্রথম ইনিংসে মাত্র ১৪৯ রানে গুটিয়ে যায়। তবে এরই মধ্যে ভারতীয় দল নিয়ে একটি বড় আপডেট এসেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে বাংলাদেশের বিপক্ষে (IND vs BAN) এই ম্যাচে তিন ফাস্ট বোলার নিয়ে মাঠে নেমেছে ভারত। তবে প্রথমবারের মতো দলে অন্তর্ভুক্ত হওয়া যশ দয়ালকে এই ম্যাচে অভিষেকের সুযোগ দেওয়া হয়নি। কিন্তু এখন যশকে দ্বিতীয় ম্যাচে অ্যাকশন মোডে দেখা যেতে পারে, কারণ চেন্নাই টেস্টের দ্বিতীয় দিনে ভারতীয় ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজ একটি চার আটকাতে গিয়ে চোট পান। এমন পরিস্থিতিতে কানপুরে দ্বিতীয় ম্যাচে প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন যশ দয়াল।

বাংলাদেশের ইনিংসের ২৩তম ওভারে রবীন্দ্র জাদেজার বলে সুইপ শট খেলার চেষ্টা করেন সাকিব আল হাসান, কিন্তু তিনি ব্যর্থ হন। বলটি তার হেলমেটে লেগে বাউন্ডারির দিকে যেতে থাকে। এমন অবস্থায় সজোরে ডাইভ দিয়ে বল আটকানোর চেষ্টা করেন মহম্মদ সিরাজ। কিন্তু এই ডাইভের কারণে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় সিরাজকে।

Ind Vs Ban

কয়েক ওভার পর সিরাজ মাঠে এলেও তাকে এখন দ্বিতীয় টেস্ট থেকে বিরতি দেওয়া হতে পারে। নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন টেস্ট সিরিজ খেলতে হবে ভারতকে। রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজার দুর্দান্ত ইনিংসের জন্য ভারত প্রথম ইনিংসে ৩৭৬ রানের বিশাল স্কোর করেছে। জবাবে বাংলাদেশের প্রথম ইনিংস গুটিয়ে যায় মাত্র ১৪৯ রানে। এভাবে ভারত ২২৭ রানের লিড পায়। একই সময়ে, দ্বিতীয় দিনের খেলা শেষে স্বাগতিকরা ৮১/৩ রান করেছে। এমন পরিস্থিতিতে এই ম্যাচ ভারতের ঝুলিতেই যাচ্ছে বলে মনে হচ্ছে।

আরও পড়ুন। IND vs BAN: চেপকে ‘বাংলাদেশ বদ’…, ২৮০ রানের ব্যবধানে বিশাল জয় ছিনিয়ে নিলো টিম ইন্ডিয়া !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.