আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ওয়াংখেড়ে টেস্ট ম্যাচের জন্য ঘোষিত হয়েছে একাদশ, দলে ফিরছেন মহম্মদ শামি !!

Published on:

WhatsApp Group Join Now

পুনের এমসিএ স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলছে ভারত। সিরিজের প্রথম ম্যাচে হারের পর যে কোনো মূল্যে এই ম্যাচ জিততেই হবে টিম ইন্ডিয়াকে। কিন্তু ম্যাচের দ্বিতীয় দিন শেষ না হতেই ভারতের পরাজয় চোখে পড়ে। এমন পরিস্থিতিতে, মুম্বাইয়ের ঐতিহাসিক ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া পরবর্তী ম্যাচের (IND vs NZ) দিকে নজর দিয়েছে ভারতীয় ভক্তরা।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত যদি পুনে টেস্ট হারে, তাহলে মুম্বাইতে খেলা ম্যাচের ফলাফল (IND vs NZ) খুব একটা গুরুত্বপূর্ণ হবে না। এমন পরিস্থিতিতে অস্ট্রেলিয়া সফরের জন্য নিজেকে প্রস্তুত করতে পারে ভারতীয় দল। দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকা ফাস্ট বোলার মহম্মদ শামি ফিরতে পারেন অ্যাকশন মোডে। এছাড়া অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি ও শুভমান গিলের জায়গায় অন্য খেলোয়াড়দের চেষ্টা করার সম্ভাবনা রয়েছে।

Img 20241025 162946 53721689113484621711, , ওয়াংখেড়ে টেস্ট ম্যাচের জন্য ঘোষিত হয়েছে একাদশ, দলে ফিরছেন মহম্মদ শামি !!

পুনে টেস্ট (IND vs NZ) থেকে বাদ পড়া কেএল রাহুল প্লেয়িং ইলেভেনে ফিরতে পারেন। এর বাইরে রোহিত শর্মার জায়গায় রঞ্জিতে ঢেউ তোলা অভিমন্যু ইশ্বরনকে সুযোগ দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। একই সঙ্গে ধ্রুব জুরেলও মুম্বাই টেস্টের সময় ফুলটাইম ব্যাটসম্যান হিসেবে অ্যাকশন দেখাতে পারেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফাইনাল ম্যাচের জন্য ভারতের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন আমরা আপনাকে বলি –

ভারতের সম্ভাব্য একাদশ নিম্নরূপ-
অভিমন্যু ইশ্বরন, যশস্বী জয়সওয়াল, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ওয়াশিংটন সুন্দর, জাসপ্রিত বুমরাহ (অধিনায়ক), মহম্মদ শামি।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.