আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shubman Gill: এই কারণে ইচ্ছা না থাকলেও ৭৭ নম্বর জার্সি পরে খেলতে হয় শুভমান গিলকে !!

Updated on:

WhatsApp Group Join Now

Shubman Gill: চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) রোহিত শর্মার ওপেনিং পার্টনার শুভমান গিল (Shubman Gill) কে এখনো তার সেই আগের ছন্দে দেখা যায়নি। গিলের ভক্তরা পরবর্তী ম্যাচে তার ব্যাটে রান আসবে বলেই দাবি করছেন। আমরা সকলেই জানি ভারতের এই তরুণ ওপেনার ৭৭ নম্বর জার্সি গায়ে খেলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Shubman Gill
Shubman Gill

কিন্তু আপনারা কি জানেন গিল ৭৭ নম্বর জার্সি কেন করে? এবার শুভমান নিজেই সেই রহস্য করেছেন ফাঁস। গিল যখন অনূর্ধ্ব ১৯ খেলতেন তখন থেকেই তার জার্সি নম্বর হলো ৭৭। এখনো পর্যন্ত তার জার্সি নম্বর ৭৭ ই। একটি খেলার চ্যানেলে একটি সাক্ষাৎকারে গিল (Shubman Gill) তার এই ৭৭ নম্বর জার্সির পিছনে মুখ খুলেছেন।

Shubman Gill
Shubman Gill

সেখানেই তিনি জানিয়েছেন তার পছন্দের নম্বর হলো ৭। কিন্তু তিনি যখন অনূর্ধ্ব ১৯ এ প্রথমবারের জন্য মাঠে নামেন তখন তিনি ৭ নম্বর জার্সি চেয়েছিলেন কিন্তু গিলকে ৭ নম্বর জার্সি দেওয়া হয়নি। নিজের প্রিয় সংখ্যার জার্সি না পেয়ে তিনি ডবল সাত অর্থাৎ ৭৭ নম্বর জার্সি বেছে নেন নিজের পছন্দের সংখ্যা হিসাবে।

Shubman Gill
Shubman Gill

আর অনূর্ধ্ব ১৯ এর পর থেকেই শুভমান গিল (Shubman Gill) দাপিয়ে বেরিয়েছেন ক্রিকেট দুনিয়াতে। পাশাপাশি বর্তমানে গিলের পছন্দের ক্রিকেটার কে? জবাবে গিল বলেছেন, আমার সব সময়ই প্রিয় খেলোয়াড় হলেন বিরাট কোহলি। কিন্তু ছোটবেলা থেকেই আমার আদর্শ হলেন শচীন টেন্ডুলকার।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.