আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “পরিসংখ্যানের পিছনে ছোটে না রোহিত…”, ক্যাপ্টেনের প্রশংসা করতে গিয়ে বিরাটকে খোঁচা গম্ভীরের !!

Updated on:

WhatsApp Group Join Now

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli) এবং ২০১১ বিশ্বকাপ জয়ী খেলোয়াড় গৌতম গাম্ভীর (Gautam Gambhir) এর মধ্যে যেন ঝগড়া মীমাংসা থামেই না। আবারো কিং কোহলির বিরুদ্ধে মুখ খুললেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গাম্ভীর। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Virat Kohli, World Cup 2023
Virat Kohli

আসলে রোহিত শর্মার প্রসঙ্গতে বিরাট কে পরোক্ষভাবে বিঁধলেন। ভারতীয় ক্রিকেট দল রবিবার লখনৌ এর একনা স্টেডিয়ামে মাঠে নেমেছিল ইংল্যান্ড দলের বিরুদ্ধে। যেখানে এই হাড্ডাহাড্ডি ম্যাচ শুরু হওয়ার আগে রোহিত বিরাটের ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) ছন্দ নিয়ে আলোচনা হচ্ছিল।

Rohit Sharma, World Cup 2023
Rohit Sharma

আর সেখানেই ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ধারাভাষ্যকর গৌতম গাম্ভীর বলে দেন, “রোহিত শর্মার কাছে নির্দ্বিধায় ৪০ থেকে ৪৫ টি শত রান থাকতো। কিন্তু রোহিত নিজের ব্যক্তিগত রেকর্ডের পিছনে ছোটে না। সে দলের জন্য নিঃস্বার্থভাবে খেলা করে। একজন আসল অধিনায়ক হিসেবে রোহিত ব্যাটিং করে। যেটা তার মাঠের উপস্থিতি দেখলে বোঝা যায়।”

Gautam Gambhir, World Cup 2023
Gautam Gambhir

পাশাপাশি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) খুবই দুর্দান্ত ছন্দে রয়েছে বিরাট কোহলি। ইতিমধ্যেই বিরাট ৬ টি ম্যাচে ৩৫৪ রান সংগ্রহ করে ফেলেছেন। বিরাট বাংলাদেশ দলের বিরুদ্ধে সর্বোচ্চ ১০৩ রান করেছেন। বিরাটের এই ৩৫৪ রানের মধ্যে রয়েছে একটি শতরান এবং তিনটি অর্ধশত রান। অপরদিকে হিট মেনু রয়েছেন খুবই ভালো ছন্দে। কিন্তু গাম্ভীর কোহলিকেই বিঁধলেন।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.