আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘জয় সহজ নয়…’, নিউজিল্যান্ড শিবিরে ভয়ের পরিবেশ, ম্যাচ উইনার করলেন বেফাঁস মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

নিউজিল্যান্ডের দল ভারতে একটি অসাধারণ টেস্ট জয় নিবন্ধন করার থেকে মাত্র 107 রান দূরে, কিন্তু এর ফাস্ট বোলার উইলিয়াম ও’রউর্ক বলেছেন যে লক্ষ্য এত কম হলেও, এটি এখনও তাদের জন্য এটি অর্জন করা সহজ হবে না। নিউজিল্যান্ড দল দ্বিতীয় ইনিংসে ভারতকে 462 রানে অলআউট করে দেয় যেখানে ওরুকে এবং সহকর্মী ফাস্ট বোলার ম্যাট হেনরি মিলে ছয় উইকেট নেন। 

WhatsApp Group Join Now

দিনের খেলা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অরুকে বলেন, আমি বলব না এখান থেকে জেতা সহজ। আমাদের বিপক্ষে বিশ্বমানের দল আছে। তবে আগামীকাল মাঠে নামতে হলে আমাদের আত্মবিশ্বাসে পূর্ণ হতে হবে। তিনি বলেন, ‘আমি আশা করছি আগামীকাল বৃষ্টি হবে না এবং আমরা এই অসাধারণ জয়টি নিবন্ধনের সুযোগ পাব।’ 

ওরুকে বলেছেন যে চিন্নাস্বামী স্টেডিয়ামের পিচের গতি এবং বাউন্সের কারণে ভারতে তার প্রথম ম্যাচটি এখন পর্যন্ত দুর্দান্ত হয়েছে। তিনি বলেন, ‘এখানে এটাই ছিল আমার প্রথম ম্যাচ। এখানে আসার আগে আমরা যা আশা করেছিলাম। এ কারণে পিচে একটু বেশি বাউন্স ও গতি ছিল। এটা অবশ্যই আমার মতো একজন বোলারের জন্য উপযুক্ত। 

প্রথম ইনিংসে বিরাট কোহলিকে আউট করা ওরুকে নিজের উইকেটের বিশেষ উল্লেখ করেছেন। ও’রউরকে বলেছেন, ‘ক্রিকেটের অন্যতম সেরা খেলোয়াড়কে আউট করা অবশ্যই খুব বিশেষ। নিশ্চয়ই আপনি এই খেলোয়াড়দের এগিয়ে যেতে দেখছেন। তাই এখানে এসে তার উইকেট নেওয়াটা দারুণ ছিল। 23 বছর বয়সী এই ফাস্ট বোলার বলেছেন যে সরফরাজ খান (150) এবং ঋষভ পন্ত (99) চতুর্থ উইকেটে 177 রানের জুটি গড়ে নিউজিল্যান্ড দলকে অনেক চাপে ফেলেছেন।

About Author

Leave a Comment

2.