আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ডিভোর্সের জল্পনার মধ্যে T20 বিশ্বকাপ থেকে বাদ পড়লেন হার্দিক পান্ডিয়া, ভারতীয় দলের সাথে যান নি আমেরিকায় !!

Updated on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের একটি দল শনিবার, ২৫ মে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৪-এর (T20 World Cup 2024) জন্য আমেরিকায় উড়ে গেছে। এই সময়ে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দলের সাথে দেখা যায়নি। কিন্তু খবর ছিল যে তিনি প্রথম ব্যাচেই টিম ইন্ডিয়ার সাথে চলে যাবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্প্রতি তার ডিভোর্সের খবরও প্রকাশ্যে এসেছে। এদিকে, কিছু ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ২০২৪ সালের T20 বিশ্বকাপ (T20 World Cup 2024) থেকে বাদ পড়েছেন কিনা?

টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়ার দল IPL ২০২৪-এর লিগ পর্ব থেকে বাদ পড়েছিল, তারপরে বিশ্বাস করা হয়েছিল যে তিনি ২৫ মে প্রথম ব্যাচে টিম ইন্ডিয়ার সাথে T-20 বিশ্বকাপ খেলবেন। ভারতীয় দলের খেলোয়াড়রা যখন আমেরিকার উদ্দেশ্যে রওনা দেন, তখন দলের সঙ্গে হার্দিককে দেখা যায়নি।

Hardik Pandya
Hardik Pandya

যার পরে কিছু ভক্ত বলেছেন যে তার স্ত্রীর সাথে হার্দিকের বিবাহবিচ্ছেদের খবর বেরিয়ে আসছে, এমন পরিস্থিতিতে হার্দিক পান্ডিয়া ব্যক্তিগত কারণে ভারতীয় দল থেকে নাম প্রত্যাহার করে নিতে পারেন। ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে ব্যক্তিগত কারণে আসন্ন T-20 বিশ্বকাপের জন্য দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন হার্দিক পান্ডিয়া।

যাইহোক, সত্যি টা এর থেকে আলাদা, কিছু মিডিয়া রিপোর্ট অনুসারে, ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক বর্তমানে লন্ডনে রয়েছেন এবং সেখান থেকে তিনি T-20 বিশ্বকাপ ২০২৪-এর জন্য আমেরিকায় টিম ইন্ডিয়াতে যোগ দেবেন।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) IPL 2024-এ পারফরম্যান্স খুবই সাধারণ ছিল, যার কারণে তাকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল। ১৪ ম্যাচে তিনি ব্যাটিংয়ে ২১৬ রান করেছিলেন, কিন্তু বোলিংয়ে মাত্র ১১ উইকেট নিতে পারেন। তার অধিনায়কত্ব নিয়েও অনেক সমালোচনা হয়েছিল।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপ সম্পর্কে বড় ভবিষ্যদ্বাণী আম্বাতি রায়ডুর, সেমিফাইনালে পৌঁছাবে সাউথ আফ্রিকা ও নিউজিল্যান্ড সহ এই ৪ টি দল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.