আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “সবাইকে জবাব দেব…” বিশ্বকাপের আগে হুঙ্কার বাবর আজমের, দিলেন এই বয়ান !!

Updated on:

WhatsApp Group Join Now

WC 2023: ২০২৩ সালের বহুল প্রত্যাশিত বিশ্বকাপের নেতৃত্বে, পাকিস্তানের ক্রিকেট অধিনায়ক, বাবর আজম, একটি দুর্দান্ত ঘোষণা দিয়ে কেন্দ্রের মঞ্চে উঠেছেন যা ক্রিকেট বিশ্ব জুড়ে প্রতিধ্বনিত হয়েছে। বাবর আজম (Babar Azam), যিনি সম্প্রতি এশিয়া কাপ ২০২৩ প্রচারাভিযানের সময় তার নেতৃত্বের জন্য সমালোচনার সম্মুখীন হয়েছেন, যেখানে পাকিস্তান ফাইনালে একটি জায়গা নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে, এখন তিনি ভারতীয় দলের সাথে একটি ভয়ঙ্কর প্রতিদ্বন্দ্বিতার দিকে নজর দিচ্ছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Babar Azam, World Cup 2023
Babar Azam

এশিয়া কাপে বিপত্তি সত্ত্বেও, বাবর আজম (Babar Azam) আন্তর্জাতিক ক্রিকেটে গণনা করার মতো একটি শক্তি হিসাবে রয়ে গেছে। ২৮ বছর বয়সী এই ব্যাটসম্যান বর্তমানে আইসিসি ওডিআই প্লেয়ার র‌্যাঙ্কিংয়ের শীর্ষে রয়েছে। ভারতের প্রতি বাবর আজমের চ্যালেঞ্জ একটি গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে আসে।

Babar Azam,World Cup 2023
Babar Azam

কারণ সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে বিশ্বকাপ ২০২৩ (WC 2023) শুরুর জন্য অপেক্ষা করছে। পাকিস্তান ও ভারতের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতা সবসময়ই ক্রিকেট ইভেন্টগুলির একটি হাইলাইট ছিল, এবং আজমের বিবৃতি শুধুমাত্র আগুনের কাছে ইন্ধন যোগ করেছে।

https://twitter.com/SharyOfficial/status/1705625230897496474?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1705625230897496474%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=about%3Ablank

Babar Azam,World Cup 2023
Babar Azam

দিগন্তে ২০২৩ সালের বিশ্বকাপের সাথে সাথে, ক্রিকেট বিশ্ব ঘনিষ্ঠভাবে উন্নয়নগুলি পর্যবেক্ষণ করবে কারণ পাকিস্তান এবং ভারত তাদের সকলের মহান মঞ্চে তাদের ঐতিহাসিক প্রতিদ্বন্দ্বিতা পুনর্নবীকরণের জন্য প্রস্তুত। এছাড়া, ‘মেন ইন গ্রিন’ ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে তাদের অভিযান শুরু করতে প্রস্তুত।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.