আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Wasim Akram: বিরাট-রোহিত নয়, এই খেলোয়াড়কে ভারতের সুপার হিউম্যান বললেন ওয়াসিম আকরাম !!

Published on:

WhatsApp Group Join Now

Wasim Akram: ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের পারফরম্যান্স খুবই ভালো হয়েছে। গ্রুপ পর্বে অপরাজিত থাকার পর তারা সুপার ৮-এ জায়গা করে নিয়েছে, যেখানে রোহিত অ্যান্ড কোম্পানির মুখোমুখি হবে আফগানিস্তান, বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া। এদিকে ভারতের এক খেলোয়াড়ের প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে বাদ দিয়ে তিনি অন্য একজন খেলোয়াড়কে ভারতের আসল সুপারহিউম্যান বলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

স্পোর্টসকিদার সাথে একটি বিশেষ কথোপকথনে ওয়াসিম আকরাম (Wasim Akram), টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তকে একজন সুপার হিউম্যান বলেছেন। তিনি বলেছেন যে দুর্ঘটনার পর ঋষভ পন্ত যেভাবে ফিরে এসেছেন তা অলৌকিকের চেয়ে কম নয়। ওয়াসিম আরও বলেছিলেন যে ঋষভ যখন দুর্ঘটনার সাথে দেখা করেছিলেন, তখন তিনি খুব বিরক্ত হয়েছিলেন এবং তিনি উইকেটরক্ষক ব্যাটসম্যানের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেছিলেন।

ওয়াসিম আকরাম (Wasim Akram) বলেন, “আপনি কি পান্তের পারফরম্যান্স দেখছেন, এই ছেলে যা করেছে তা অলৌকিক। তিনি দেখিয়েছেন যে তিনি সুপার হিউম্যান। তিনি যে ট্র্যাজেডি থেকে ফিরে এসেছেন, যেভাবে তার দুর্ঘটনা ঘটেছে, আমি ক্লিপগুলি দেখেছি, আমরা সবাই পাকিস্তানে চিন্তিত ছিলাম। আসলে আমি এমনকি তার সম্পর্কে টুইট করেছি এবং তিনি ফিরে এসেছেন। এবারের আইপিএলে ৪০ গড়ে ৪৪৬ রান করেছেন, স্ট্রাইক রেটও ছিল ১৫৫। সে একজন অলৌকিক শিশু।”

Wasim Akram

আসুন আমরা আপনাকে বলি যে ২০২২ সালের ডিসেম্বরে, ঋষভ পন্ত দিল্লি থেকে রুরকিতে তার বাড়িতে ফেরার সময় একটি ভয়াবহ সড়ক দুর্ঘটনার মুখোমুখি হন। এই দুর্ঘটনায় তার প্রাণ অল্পের জন্য রক্ষা পায়। এরপর প্রায় দেড় বছর ক্রিকেট মাঠ থেকে দূরে ছিলেন। ঋষভ আইপিএল ২০২৪ এর মাধ্যমে ক্রিকেটে ফিরে আসেন এবং দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা পান।

২৬ বছর বয়সী ঋষভ পন্ত এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। তিনি আয়ারল্যান্ডের বিপক্ষে টুর্নামেন্টের প্রথম ম্যাচে অপরাজিত ৩৬* রান করেন। এরপর পাকিস্তানের বিপক্ষে কঠিন পরিস্থিতিতে তার ব্যাট থেকে আসে ৪২ রান। যেখানে, মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে, ঋষভ ১৮ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন।

আরও পড়ুন। Wasim Akram: “পুরো দল বদলে দাও…” ভারতের বিরুদ্ধে হারার পর সমগ্র পাকিস্তান দলকে পরিবর্তন করার নির্দেশ ওয়াসিম আকরামের !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.