আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Arshdeep Singh: ওয়াসিম আকরামের এই পরামর্শ মেনে চললে ক্রিকেট ইতিহাসে অমরত্ব লাভ করবেন অর্ষদীপ সিং !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের ICC T20 বিশ্বকাপের শিরোপা জিতে ইতিহাস তৈরি করেছে টিম ইন্ডিয়া। ভারতীয় দলের এই সাফল্যে বড় অবদান রেখেছেন তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং (Arshdeep Singh)।টুর্নামেন্টে ভারতের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন তিনি তার পারফরম্যান্সে মুগ্ধ পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওয়াসিম আকরামও (Wasim Akram)।তবে, তিনি তরুণ বোলারকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শও দিয়েছেন, যা ক্রিকেট ইতিহাসের সেরা বোলারদের তালিকায় অর্শদীপকে অন্তর্ভুক্ত করবে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

পাকিস্তানের দুর্দান্ত ফাস্ট বোলার ওয়াসিম আকরাম (Wasim Akram) ২০২৪ সালের T20 বিশ্বকাপে আরশদীপ সিংয়ের (Arshdeep Singh)পারফরম্যান্সের প্রশংসা করেছেন। তবে তিনি বলেছেন যে তরুণ বোলার সাদা বলের ক্রিকেটে বেশি মনোযোগ দিচ্ছেন এবং এখন তাকে লাল বলের ক্রিকেটেও মনোযোগ দিতে হবে। আরশদীপ যদি টেস্ট ক্রিকেটেও ভালো পারফরম্যান্স দেখাতে সফল হন, তাহলে তিনি ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা বোলার হয়ে উঠতে পারেন।

Arshdeep Singh: Arshdeep Singh And Wasim Akram
Arshdeep Singh And Wasim Akram

আসলে, স্পোর্টসকিদার সাথে কথা বলার সময় ওয়াসিম আকরামকে আরশদীপ সিং সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। ওয়াসিম বলেছিলেন যে তিনি বাঁহাতি ফাস্ট বোলারের পারফরম্যান্স ১০ এর মধ্যে ৮ দেবেন।

তিনি বলেন, “আমি তার সাথে খুব মুগ্ধ। সে খুব মেধাবী। তবে তিনি সাদা বলের ক্রিকেটে বেশি মনোযোগ দেন, তার লাল বলেও খেলা উচিত এবং দীর্ঘ ফরম্যাটের ক্রিকেটে মনোনিবেশ করা উচিত। তার সুইং এবং পেস আছে। তিনি বলটিকে উভয় দিকেই সুইং করেন এবং তার নতুন বলটি দুর্দান্তভাবে আসে। আমি মনে করি তার ভারতের হয়ে নিয়মিত বোলার হওয়ার সম্ভাবনা রয়েছে।”

ওয়াসিম আকরাম বলেছিলেন যে আরশদীপকে এখন টেস্ট ক্রিকেট নিয়ে ভাবতে হবে, যা তাকে দুর্দান্ত বোলার করতে পারে। তিনি বলেছেন, “আমি আশা করি তার মনে টেস্ট ক্রিকেটও থাকবে, কারণ T20 থেকে আপনি অর্থ উপার্জন করবেন এবং বর্তমানে আপনি শুধুমাত্র এক বছরের জন্য T20 ক্রিকেটে নিজের জন্য নাম করতে পারবেন, তবে আপনি যদি নাম করতে চান এবং আপনি যদি একটি উত্তরাধিকার রেখে যেতে চান তবে আপনাকে দীর্ঘ ফর্ম্যাটের ক্রিকেট নিয়ে ভাবতে হবে।”

“আপনি যদি চান আপনার অবসরের ১০-২০ বছর পরেও লোকেরা আপনার সম্পর্কে কথা বলুক যে ইতিহাসে এমন কোনও বোলার নেই, তবে আপনাকে টেস্ট ক্রিকেট খেলতে হবে। তরুণ বোলারদের মানসিকতা এমন হওয়া উচিত।”

আরও পড়ুন। Team India | TOP 3: টি টোয়েন্টি ক্রিকেটে দিন দিন দলের বোঝা হয়ে উঠছেন এই ৩ প্লেয়ার, শীঘ্রই নিতে হবে অবসর !!
About Author

Leave a Comment

2.