আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Washington Sundar: জিম্বাবুয়ে সফরে ডেটে গেলেন ওয়াশিংটন সুন্দর, শেয়ার করলেন সেই সুন্দর মুহূর্তের ছবি !!

Updated on:

WhatsApp Group Join Now

Washington Sundar: ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে জিম্বাবুয়ে গিয়েছে টিম ইন্ডিয়া । সিরিজের প্রথম তিনটি ম্যাচ খেলা হয়েছে এবং ভারত ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। শনিবার হারারে মাঠে তৃতীয় ম্যাচ হবে। ইতিমধ্যে, জিম্বাবুয়ে সফরে যাওয়া টিম ইন্ডিয়ার তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যেখানে তাকে তার বান্ধবীর সাথে দেখা গেছে বলে অভিযোগ রয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ওয়াশিংটন সুন্দর একটি বিজ্ঞাপনের শুটিং করছেন। এ সময় একটি মেয়ে এসে তাকে দৃশ্যটি ব্যাখ্যা করে। শুধু তাই নয়, সুন্দরের মেকআপ ও পোশাকও ঠিক করেন তিনি। প্রথম নজরে এই ভিডিওটি সহজ মনে হতে পারে। তবে বিশেষ জিনিসটি এই ভিডিওটির ক্যাপশনে রয়েছে, যা এই মেয়ে নিজেই শেয়ার করেছেন।

Washington Sundar
Washington Sundar

ভিডিওতে দেখা মেয়েটির নাম দিয়া মেহতা। তিনি পেশায় একজন মডেল, স্টাইলিস্ট এবং সৃজনশীল পরিচালক। ওয়াশিংটন সুন্দরের (Washington Sundar) সাথে ভিডিওটি শেয়ার করার সময়, তিনি লিখেছেন, “আমি ঘন্টার পর ঘন্টা বসে কথা বলতে পারি, আমার শুধু এমন একজনের দরকার যে খুব ভাল শোনে।”

ভাইরাল ভিডিওতে ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) সানরাইজার্স হায়দ্রাবাদের জার্সি পরে আছেন, যা থেকে বোঝা যায় এই ভিডিওটি আইপিএল চলাকালীন তোলা। কিন্তু দিয়া মেহতা সম্প্রতি ওয়াশিংটন সুন্দরের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন, যাতে দুজনকে একসঙ্গে ডিনার করতে দেখা গেছে। ফটোগুলিতে, দুজনকেই একে অপরের খুব কাছাকাছি দেখা গেছে এবং এই কারণেই ভক্তরা বিশ্বাস করেন যে দুজনেই একে অপরকে ডেট করছেন।

আরও পড়ুন। Washington Sundar: আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলো বোর্ড, ৩ উইকেটকিপার সহ ৪ স্পিনারকে সুযোগ দিলেন গৌতম গম্ভীর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.