আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

প্রথম টেস্টে হারতেই ভারতীয় দলে পরিবর্তন, এই অলরাউন্ডারকে শামিল করলো বোর্ড !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলে বড় পরিবর্তন এসেছে প্রথম টেস্টে হারের পর। বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টে ভারতকে হারাতে না পারার পর, ভারতীয় ম্যানেজমেন্ট দলে নতুন মুখ আনার সিদ্ধান্ত নিয়েছে। শেষ দুটি টেস্টের জন্য রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে অলরাউন্ডার ও স্পিনার ওয়াশিংটন সুন্দরের (Washington Sundar) নাম।

WhatsApp Group Join Now

প্রথম টেস্টে ভারতের পারফরম্যান্স ছিল হতাশাজনক, বিশেষ করে বোলিং বিভাগে আরও জোরদার করার প্রয়োজনীয়তা অনুভব করা হয়েছিল। সুন্দরের অন্তর্ভুক্তি মূলত দলের স্পিন আক্রমণকে শক্তিশালী করতে এবং ব্যাটিং বিভাগেও সহায়ক হতে পারে। যদিও সুন্দরের আন্তর্জাতিক ক্যারিয়ার এখনো বড় কিছু অর্জন করেনি, ঘরোয়া ক্রিকেটে তার সাম্প্রতিক পারফরম্যান্স এবং টেস্ট ক্রিকেটে তার কার্যকরী অলরাউন্ড ভূমিকা নির্বাচক কমিটিকে দলে পরিবর্তন আনতে প্রভাবিত করেছে।

ওয়াশিংটন সুন্দরের সামর্থ্য দলকে ব্যাট এবং বল উভয় ক্ষেত্রে সাহায্য করতে পারে। ভারতীয় দল বর্তমানে কিছু চোট সমস্যার সম্মুখীন হয়েছে, যার ফলে অলরাউন্ডার হিসেবে সুন্দরের ভূমিকা আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। তিনি ইতিপূর্বে সীমিত ওভারের ক্রিকেটে তার দক্ষতা দেখিয়েছেন এবং এখন টেস্ট ক্রিকেটেও নিজের শক্তি প্রমাণ করার সুযোগ পাচ্ছেন।

দলের অন্যান্য পারফরমারদের কথা বিবেচনা করলে, স্পিনার রবীন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিন দলকে সাপোর্ট দিচ্ছেন, তবে সুন্দরের অন্তর্ভুক্তি তৃতীয় স্পিনার হিসেবে আরও বিকল্প যোগাবে। শেষ দুটি টেস্টে ভারতকে জয়ের লক্ষ্যে তার এই ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে।

About Author

Leave a Comment

2.