আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারত-শ্রীলংকার সিরিজে কপাল খুললো ওয়াশিংটন সুন্দরের, ICC থেকে পেল বিশেষ উপহার !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার স্পিন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) দীর্ঘদিন দলের অংশ হতে পারছিলেন না। কিন্তু, রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) অনুপস্থিতিতে শ্রীলঙ্কা সফরে (IND vs SL) তাকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যেখানে ওয়াশিংটন সুন্দর অভিনয় করেছে। ব্যাটিং ও বোলিংয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। যার কারণে তিনি এখন ICC কাছ থেকে একটি বড় উপহার পেতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকে সম্মানজনক ICC প্লেয়ার অফ দ্য মাস অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করা হয়েছে। এই পুরস্কারের জন্য ওয়াশিংটনের গাস অ্যাটকিনসন এবং স্কটল্যান্ডের চার্লি ক্যাসেলের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

ভারতীয় খেলোয়াড় ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) ইংল্যান্ডের ফাস্ট বোলার অ্যাটকিনসনের সাথে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হতে পারেন। যিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অভিষেক সিরিজে ১২ উইকেট নিয়েছিলেন। ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) জুলাইয়ের ICC প্লেয়ার অফ দ্য মান্থ অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন।

Washington Sundar: Washington Sundar
Washington Sundar

ICC প্লেয়ার অফ দ্য মান্থ অ্যাওয়ার্ডের জন্য ওয়াশিংটন সুন্দরের নাম মনোনীত হওয়ায় ভারতীয় ভক্তরা খুব খুশি। সুন্দরের প্রশংসা করে একজন ব্যবহারকারী লিখেছেন, “জুলাই মাসে তার পারফরম্যান্স খুব ভালো ছিল”। আরেকজন লিখেছেন, মজা করে বলেছেন, “ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) রোহিত শর্মার (Rohit Sharma) চেয়ে ভালো খেলোয়াড়। তিনি এই পুরস্কার প্রাপ্য।”

দীর্ঘদিন পর জিম্বাবুয়ে সফরে ফিরেছেন ওয়াশিংটন সুন্দর, নিজের পারফরম্যান্স দিয়ে জয় করেছেন ভক্তদের মন। জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচে ১১.৬২ গড়ে ৮ উইকেট নিয়েছিলেন। এদিকে, তার ইকোনমি রেট ছিল ৬ (৫.১৬) এর কম যা T20 ক্রিকেটে খুবই গুরুত্বপূর্ণ। এর বাইরে এখন পর্যন্ত ২টি ODI ম্যাচ খেলা হয়েছে। যেখানে সুন্দর নিয়েছেন ২০ রান ও ৫ উইকেট।

আরও পড়ুন।  Washington Sundar: জিম্বাবুয়ে সফরে ডেটে গেলেন ওয়াশিংটন সুন্দর, শেয়ার করলেন সেই সুন্দর মুহূর্তের ছবি !!
About Author

Leave a Comment

2.