আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ravindra Jadeja: ক্যারিয়ার শেষ রবীন্দ্র জাদেজার, ভিভিএস লক্ষ্মণ খুঁজে পেয়েছেন তার যোগ্য উত্তরসূরি !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। খুব শীঘ্রই ভারতের (Team India) টি-টোয়েন্টিতে তার মতো একজন খেলোয়াড়ের প্রয়োজন হবে। ইতিমধ্যে, প্রাক্তন খেলোয়াড় এবং এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যিনি টিম ইন্ডিয়ার (Team India) অন্তর্বর্তীকালীন কোচ হিসাবে জিম্বাবুয়ে সফরে গিয়েছিলেন। জাদেজার (Ravindra Jadeja) মতো একজন খেলোয়াড় খুঁজে পেয়েছেন। যিনি ভবিষ্যতে ভারতীয় দলে (Team India) খেলতে পারবেন এবং জাদেজার শূন্যতা পূরণ করতে পারবেন। টিম ইন্ডিয়া (Team India) বর্তমানে জিম্বাবুয়ে সফরে (IND vs ZIM) রয়েছে, যেখানে ভারতীয় দল (Team India) স্বাগতিকদের সাথে পাঁচ ম্যাচের সিরিজ খেলছে।

Washington Sundar, Ravindra Jadeja
Washington Sundar

এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলা হয়েছে, যার একটি জিতেছে ভারত (Team India), অন্যটিতে জিতেছে জিম্বাবুয়ে (Zimbabwe)। দুই ম্যাচেই একজন খেলোয়াড়ের পারফরম্যান্স দুর্দান্ত। এই খেলোয়াড় আর কেউ নন, ওয়াশিংটন সুন্দর (Washington Sundar), যার পারফরম্যান্স ইঙ্গিত দেয় যে তিনি ভবিষ্যতে টিম ইন্ডিয়ার জন্য রবীন্দ্র জাদেজাকে প্রতিস্থাপন করতে পারেন।

ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) এখন পর্যন্ত খেলা দুটি ম্যাচেই টিম ইন্ডিয়ার (Team India) হয়ে ব্যাট এবং বল উভয়েই দুর্দান্ত পারফর্ম করেছে। প্রথম ম্যাচে ভারতের (Team India) ব্যাটিং যখন ধস নেমেছিল, তখন ব্যাটিংয়ে ২৭ রান করেছিলেন তিনি। সেই সঙ্গে নিয়েছেন ২টি গুরুত্বপূর্ণ উইকেট। দ্বিতীয় ম্যাচে ভারতের (Team India) হয়ে ১ উইকেট নেন তিনি। এই পারফরম্যান্সের ভিত্তিতে, সুন্দর টি-টোয়েন্টিতে টিম ইন্ডিয়াতে (Team India) রবীন্দ্র জাদেজার জায়গায় ফিট হতে পারেন বললে ভুল হবে না।

তবে ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) টিম ইন্ডিয়াতে (Team India) জায়গা পাবেন কি না তা এখনও স্পষ্ট নয়। কারণ তার সামনে অক্ষর প্যাটেল (Axar Pattel), রিয়ান পরাগের (Riyan Parag) মতো প্রতিভাবান খেলোয়াড়, যারা রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) বিকল্প হতে পারেন। তাই সুন্দরকে (Washington Sundar) তার পারফরম্যান্সে ধারাবাহিক থাকতে হবে এবং ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করতে হবে।যদি তার টি-টোয়েন্টি ক্যারিয়ারের কথা বলা হয়, তিনি ৪৫ ম্যাচে ৫০ রান দিয়ে ৩৭ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। Ravindra Jadeja: T20 ফরম্যাটে দলে জাদেজার স্থলাভিষিক্ত হলেন এই তরুণ, নির্বাচকরা দিচ্ছেন সুযোগ !!
About Author

Leave a Comment

2.