আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

CT 2025: ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নেবেন না এই অভিজ্ঞ খেলোয়াড়, কপালে হাত টিম ইন্ডিয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ এর (CT 2025) আয়োজন নিয়ে বিতর্ক রয়েছে। আইসিসি এটি আয়োজনের দায়িত্ব পাকিস্তানকে দিলেও প্রতিবেশী দেশে টিম ইন্ডিয়ার যাওয়ার সম্ভাবনা নগণ্য।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বিষয়টি নিয়ে একদিকে যেমন খবরের বাজার সরগরম, অন্যদিকে ক্রিকেট ভক্তদের জন্য বেরিয়ে এসেছে দুঃসংবাদ। ৩৭ বছর বয়সী এই বিস্ফোরক ওপেনার ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলবেন না। বোর্ড তাকে টুর্নামেন্টের জন্য নির্বাচন করতে অস্বীকার করেছে।

ক্রিকেট ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির (CT 2025) জন্য। আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট, যার আয়োজক দায়িত্ব পাকিস্তানের ওপর ন্যস্ত করা হয়েছে।যদিও এখন পর্যন্ত ভারত সরকার বা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড টিম ইন্ডিয়াকে পাকিস্তানে যাওয়ার সবুজ সংকেত দেয়নি।

তাই এখন পর্যন্ত ভক্তরা দ্বিধায় রয়েছেন ভারত পাকিস্তানে যাবে কি না।কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে বিসিসিআই আইসিসির সাথে দলের ম্যাচ পরিবর্তনের বিষয়ে কথা বলতে যাচ্ছে, তবে কয়েকদিন আগে সহ-সভাপতি রাজীব শুক্লা প্রকাশ করেছিলেন যে বোর্ড এই বিষয়ে কিছু জানায়নি।

Ct 2025
David Warner

যদিও সবাই এখনও এই বিতর্কে জড়িয়ে আছে, এখন ক্রিকেট ভক্তদের জন্য দুঃসংবাদ এসেছে। আসলে, একটি ইএসপিএন রিপোর্টে একটি বড় উদ্ঘাটন করা হয়েছে।তিনি বলেছেন যে ক্রিকেট অস্ট্রেলিয়ান জাতীয় দলের নির্বাচক নিশ্চিত করেছেন যে ডেভিড ওয়ার্নার ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে অন্তর্ভুক্ত হবেন না ।

২০২৪ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের পর, ডেভিড ওয়ার্নার ক্রিকেটের তিনটি ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেছিলেন। তবে, তিনি বলেছিলেন যে যদি তিনি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ এর (CT 2025) জন্য নির্বাচিত হন তবে তিনি অবসর থেকে বেরিয়ে আসতে পারেন।

ডেভিড ওয়ার্নার ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে বাদ পড়ার খবরটি ক্রিকেট ভক্তদের জানিয়েছিলেন অস্ট্রেলিয়ান দলের প্রধান নির্বাচক জর্জ বেইলি নিজেই। ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়ার হয়ে ১১২টি টেস্ট ম্যাচ খেলেছেন, যাতে তিনি ২৬টি সেঞ্চুরি এবং ৩৭টি হাফ সেঞ্চুরির সাহায্যে ৮৭৮৬ রান করেন।

১৬১টি ওডিআই ম্যাচের ১৫৯টি ইনিংসে তার নামে ৬৯৩২ রান রয়েছে।এর মধ্যে রয়েছে ২২টি সেঞ্চুরি ও ৩৩টি হাফ সেঞ্চুরি। ডেভিড ওয়ার্নার ১১০ টি-টোয়েন্টি ম্যাচে ৩২৭৭ রান করতে সক্ষম হয়েছেন। ৩৭ বছর বয়সী এই উদ্বোধনী ব্যাটসম্যান ক্যাঙ্গারু দলের অন্যতম শক্তিশালী খেলোয়াড় ছিলেন। তাই চ্যাম্পিয়ন্স ট্রফিতে তাকে মিস করতে পারে দলটি।

আরও পড়ুন। CT 2025: চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানে আসতে হবে টিম ইন্ডিয়াকে, হুমকি PCB’র !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.