আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

VVS Laxman: NCA-এর হেডকোচ পদ থেকে বাদ পড়তে চলেছেন ভিভিএস লক্ষ্মণ, তার জায়গা নেবেন রাহুল দ্রাবিড়ের এই প্রিয় বন্ধু !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপ জয়ের পর হেড কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। তাঁর জায়গায় ভারতীয় দলের নতুন হেড কোচ হয়েছেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। আর এখন ভিভিএস লক্ষ্মণকে (VVS Laxman) নিয়ে বড় খবর বেরিয়ে আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, রাহুল দ্রাবিড় (Rahul Dravid) আগে NCA-তে প্রধানের ভূমিকায় ছিলেন। কিন্তু BCCI তাকে টিম ইন্ডিয়ার প্রধান কোচের পদের প্রস্তাব দিলে তিনি তাতে রাজি হন। ২০২৪ সালের T20 বিশ্বকাপের পর তার মেয়াদ শেষ হয়। এখন তার জায়গায় গৌতম গম্ভীরকে এই চেয়ার তুলে দিয়েছে বোর্ড। এদিকে, এখন NCA-তেও একটি বড় পরিবর্তন ঘটতে চলেছে।

NCA-এর কোচ হিসাবে ভিভিএস লক্ষ্মণের (VVS Laxman) মেয়াদ শেষ হতে চলেছে এবং তার চুক্তি এখনও নবায়ন করা হয়নি। ইতিমধ্যে একটি প্রতিবেদনও আসছে যে ভিভিএস নিজেই এই যোগাযোগকে এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে কোনও উত্তর দিচ্ছে না বা এটি নিয়ে আলোচনাও করছে না। তার মানে কোচিং করতে তিনি আর কোনো আগ্রহ দেখাননি।

Vvs Laxman And Vikram Rathour
Vvs Laxman And Vikram Rathour

এই কারণে একটি বিষয় পরিষ্কার হয়ে গেছে যে এখন ভিভিএস লক্ষণের (VVS Laxman) জায়গায় নতুন একজন অভিজ্ঞ ব্যক্তি এই পদে বসবেন। আসলে, আলোচনা চলছে যে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) সবচেয়ে কাছের এবং টিম ইন্ডিয়াতে বোলিং কোচের ভূমিকা পালনকারী বিক্রম রাঠোড়কে (Vikram Rathour) এই দায়িত্ব দেওয়া হবে।

দীর্ঘদিন ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। সম্প্রতি দ্রাবিড়ের সঙ্গে তার মেয়াদও শেষ হয়েছে। যদিও এখন পর্যন্ত বিক্রম রাঠোড়ের নামে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি BCCI। কিন্তু, তিনি ভিভিএস লক্ষণের সাথে এই বিষয়ে আলোচনা করেছিলেন এবং তিনি তার মেয়াদ বাড়াতে প্রস্তুত নন। এমন পরিস্থিতিতে তার বদলির দৌড়ে প্রথম নাম বিক্রম রাঠোরের।

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) সম্প্রতি টিম ইন্ডিয়ার বি দলের সাথে জিম্বাবুয়ে সফরে গিয়েছিলেন। এখানে ভারতীয় দল ৫ ম্যাচের T20 সিরিজে ৪-১ ব্যবধানে জিতেছে। দ্রাবিড়ের পরে, তিনি আরও ভালভাবে NCA পরিচালনা করেছিলেন। কিন্তু এখন যেহেতু তিনি এই পদে থাকতে চান না, শীঘ্রই তার বদলির নাম ঘোষণা করবে BCCI।

আরও পড়ুন। VVS Laxman: “হার্দিক ও রোহিতকে পর্যন্ত কাঁদতে দেখেছি…” হৃদয় ছোঁয়া কথা দিয়ে বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের প্রসংশা করলেন ভিভিএস লক্ষণ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.