আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virender Sehwag: “মহান হতেই পারেনা..” ধোনির ভক্তিতে অন্ধ শেবাগ, রোহিতকে উদ্দেশ্য করে করলেন বেফাস মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

Virendra Sehwag: রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) শিরোপা জিতেছিল। ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রের মাটিতে খেলা বিশ্বকাপে কোনো ম্যাচ না হেরে ট্রফি দখল করেছিল ভারত। রোহিতের অধিনায়কত্ব ভারতের পাশাপাশি সারা বিশ্বে প্রশংসিত হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে প্রাক্তন ভারতীয় খেলোয়াড় বীরেন্দ্র শেবাগ (Virender Sehwag) হিটম্যানকে ভালো অধিনায়ক মনে করেন না। MS ধোনিকে শক্তিশালী বলে বিবেচনা করে তিনি এই বিষয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন। ২০১১ সালের ODI বিশ্বকাপে ভারতের হয়ে দুর্দান্ত পারফর্ম করা বীরেন্দ্র শেবাগ প্রায়ই তার বক্তব্যের জন্য খবরে থাকেন। সম্প্রতি একটি পোল ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

রোহিত ও MS ধোনির অধিনায়কত্ব নিয়েও বড় বিবৃতি দিয়েছেন তিনি। তার বক্তৃতার সময় শেবাগ বলেছিলেন, “রোহিত শর্মা যদি ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি (ICC Champions Trophy 2025) জিতেন, তবে আমি প্রথমবারের মতো বলব যে MS ধোনির চেয়ে বড় অধিনায়ক আর কেউ নেই।”

Virender Sehwag
Virender Sehwag

শেবাগের (Virender Sehwag) বিবৃতি স্পষ্ট করেছে যে বর্তমানে তিনি এমএস ধোনিকে ভারতের সবচেয়ে সফল অধিনায়ক হিসাবে বিবেচনা করেন, যেখানে রোহিত শর্মা এখনও এই তালিকায় পিছিয়ে রয়েছেন। এমএস ধোনি এখন পর্যন্ত সবচেয়ে বেশি সময় ধরে ভারতের অধিনায়কত্ব করেছেন। ২০০৭ সালে, ধোনি প্রথমবারের মতো ভারতের নেতৃত্ব পেয়েছিলেন।

T20 বিশ্বকাপ জিতে ভারতের পতাকা উত্তোলন করেন তিনি। এর পর তিনি ২০১১ সালের ওডিআই বিশ্বকাপে ভারতের হয়ে শিরোপা জিতেছিলেন। 2 বছর পর অর্থাৎ ২০১৩ সালে ধোনির নেতৃত্বে ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৩ দখল করে। ধোনি তার ৯ বছরের অধিনায়কত্বে ভারতের হয়ে ৩টি আইসিসি ট্রফি জিতেছেন। ২০২৪ সালের T20 বিশ্বকাপে (ICC T20 World Cup 2024) ভারতের হয়ে পতাকা উত্তোলনের পর, রোহিত শর্মার চোখ চ্যাম্পিয়ন্স ট্রফির দিকে।

BCCI সেক্রেটারি জয় শাহ (Jay Shah) স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতকে নেতৃত্ব দেবেন রোহিত। আসন্ন মেগা ইভেন্টটি পাকিস্তানে আয়োজন করার কথা রয়েছে। এই খেতাবটি নিয়েও হিটম্যান ইতিহাসের স্বর্ণাক্ষরে নিজের নাম লিখতে চান।

আরও পড়ুন। Virender Sehwag: “তার জন্য শিরোপা জিতুন…”এই বিশেষ ব্যক্তির জন্য ভারতীয় দলকে T20 বিশ্বকাপ জেতার অনুরোধ জানালেন বীরেন্দ্র শেবাগ !!
About Author

Leave a Comment

2.