আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: ভারতে ফিরবেন না বিরাট কোহলি, লন্ডনে স্ত্রী অনুষ্কা শর্মার সাথে এই বিশেষ কাজে রয়েছেন ব্যস্ত !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে বিজয়ী হওয়ার পরে ভারতে এসেছিলেন এবং ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিজয় কুচকাওয়াজ এবং উদযাপনের পরে, তিনি অবিলম্বে লন্ডনে চলে যান। আসলে, ছেলে আকের জন্মের ঠিক আগে স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে লন্ডনে গিয়েছিলেন বিরাট কোহলি। সম্প্রতি, লন্ডনে আনুশকা শর্মার সাথে বিরাট কোহলির একটি ভিডিও প্রকাশিত হয়েছিল, যেখানে দুজনকেই একটি বিশেষ অনুষ্ঠানে অংশ নিতে দেখা গেছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের পর স্ত্রী আনুশকা শর্মা এবং তার সন্তানদের সাথে লন্ডনে ছুটি কাটাতে দেখা যায়। এসময় তাকে রেস্টুরেন্টে দেখা যায়। সম্প্রতি দুজনকেই দেখা গেল কৃষ্ণদাসের কীর্তনে। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, এর আগে দুই দম্পতি হয়তো গত বছরও কৃষ্ণ দাসের কীর্তনে অংশ নিয়েছিলেন।

Virat Kohli

কৃষ্ণদাসের কীর্তনে স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে দেখা গেল টিম ইন্ডিয়ার প্রবীণ ক্রিকেটার বিরাট কোহলিকে। এর আগে তাকে লন্ডনের ইসকন মন্দিরেও দেখা গিয়েছিল ভারতীয় কিংবদন্তি বিরাট কোহলির ইসকন মন্দিরে যাওয়ার ভিডিওটিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে বর্তমানে লন্ডনে ছুটি কাটাতে দেখা যাচ্ছে। ভারতীয় কিংবদন্তি সম্পর্কে বলা হচ্ছে, শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে দলের তারকা ক্রিকেটার বিরাটকে বিশ্রাম দেওয়া হতে পারে। সেপ্টেম্বরে বাংলাদেশের বিপক্ষে অনুষ্ঠিত হতে যাওয়া ২ টেস্টের হোম সিরিজে ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন। Virat Kohli: বিরাট কোহলিকে আড়ালে রেখে রোহিত-হার্দিকের পরামর্শে গম্ভীরকে প্রধান কোচ করলো BCCI !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.