আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: ৬,৬,৬,৬,৬,৬… কোহলির ব্যাট থেকে আসলো দ্বিতীয় ত্রিপিল সেঞ্চুরি, ঘরোয়া ক্রিকেটে করছেন তোলপাড় !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) দীর্ঘদিন ধরে ভারতীয় ঘরোয়া ক্রিকেটে কোনও ম্যাচ খেলেননি। সম্প্রতি, মিডিয়ায় খবর ছিল যে বিরাট কোহলিকে (Virat Kohli) ৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া দলীপ ট্রফিতে খেলতে দেখা যাবে, তবে নির্বাচক কমিটি তাকে এবং দলীপ ট্রফিতে অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharm) বিশ্রাম দিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে আজ আমরা রঞ্জি ট্রফিতে কোহলির খেলা দুটি ট্রিপল সেঞ্চুরি নিয়ে কথা বলব। যেখানে তিনি প্রতিপক্ষ দলের বোলারদের অনেকটাই ক্লান্ত করে রান করেন। যিনি বিরাট কোহলির নেতৃত্বে (Virat Kohli) ২০০৮ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলেছেন, তিনি ঘরোয়া ক্রিকেটে অনেক দলের প্রতিনিধিত্ব করেছেন। তারুয়ার কোহলি (Taruwar Kohli) ২০১৩ সালের রঞ্জি ট্রফির সংস্করণে ঝাড়খণ্ডের বিরুদ্ধে পাঞ্জাবের হয়ে খেলার সময় ৩০০ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন।

Virat Kohli: Taruwar Kohli
Taruwar Kohli

এই ইনিংসটি খেলার ৬ বছর পর, তারুয়ার কোহলি (Taruwar Kohli) অরুণাচল প্রদেশের বিরুদ্ধে মিজোরামের হয়ে খেলার সময় ২০১৯ সালে তার প্রথম শ্রেণীর ক্যারিয়ারের দ্বিতীয় ট্রিপল সেঞ্চুরি করেন। তারুভার কোহলি এই ইনিংসে ৩০৭ রান করেছিলেন। তারুয়ার কোহলি (Taruwar Kohli) ২০২৩ সালের রঞ্জি মরসুমে অরুণাচল প্রদেশের বিরুদ্ধে প্রথম শ্রেণীর ক্রিকেটে তার শেষ ম্যাচ খেলেছিলেন।

তারুয়ার কোহলি ২০২৩-২৪ রঞ্জি মরসুমে কোনও দলের প্রতিনিধিত্ব করেননি। আমরা যদি তরুভার কোহলির সোশ্যাল মিডিয়ার দিকে তাকাই, এখন তাকে প্রায়শই তরুণ খেলোয়াড়দের প্রশিক্ষণ দিতে দেখা যায়। যার কারণে মনে হচ্ছে তারুয়ার কোহলি শীঘ্রই পুরো সময়ের কোচিংয়ে আসতে পারেন।

তারুয়ার কোহলি (Taruwar Kohli) ২০০৯ সালে প্রথম শ্রেণীর ক্রিকেটে তার ক্যারিয়ার শুরু করেন। প্রথম শ্রেণির ক্রিকেটে প্রথম ম্যাচ খেলেছেন হরিয়ানার বিপক্ষে। তরুভার কোহলি প্রথম শ্রেণির ক্রিকেটে ৫৫টি ম্যাচ খেলেছেন। ৫৫টি প্রথম শ্রেণির ম্যাচে, তারুভার কোহলি ৫৩.৮০ গড়ে ব্যাটিং করে ৪৫৭৩ রান করেছেন। তারুয়ার কোহলি এই সময়ের মধ্যে প্রথম শ্রেণির ক্রিকেটে ১৮টি অর্ধশতক এবং ১৪টি সেঞ্চুরি ইনিংস খেলেছেন। তরুভার কোহলিও এই সময়ে প্রথম শ্রেণির ক্রিকেটে ৭৪ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। Virat Kohli: দলীপ ট্রফিতে খেলার সুযোগ পেলেন না বিরাট কোহলির ঘনিষ্ঠ বন্ধু, বাধ্য হয়ে নিলেন অবসরের সিদ্ধান্ত !!
About Author

Leave a Comment

2.