আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে ছিটকে যাচ্ছেন কিং কোহলি, বছর ২৩’এর তরুণ নিচ্ছেন দলে এন্ট্রি !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs BAN: ২০২৪ সালের T20 বিশ্বকাপে বিরাট কোহলির (Virat Kohli) কাছ থেকে ভক্তদের উচ্চ প্রত্যাশা ছিল যে তারা বিরাটের ব্যাট থেকে বড় ইনিংস দেখতে পাবে। কিন্তু, নিউইয়র্কের পিচে ফ্লপ প্রমাণিত হন কিং কোহলি। ওয়েস্ট ইন্ডিজে বিরাট তাঁর জাদু দেখাবেন বলে ধারণা করা হচ্ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সেখানেও আফগানিস্তানের বিপক্ষে ২৪ রান করে সস্তায় আউট হন তিনি। একটানা খারাপ পারফরম্যান্সের পর কেটে যেতে পারে তার ওপেনিং কার্ড। আজকের ভারত বনাম বাংলাদেশের ম্যাচে রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ইনিংস শুরু করতে দেখা যাবে এই তরুণ খেলোয়াড়কে।

IPL ২০২৪-এ দুর্দান্ত ফর্মে ছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। তিনি ৭৪১ রান করে টুর্নামেন্টে সর্বোচ্চ স্কোরার ছিলেন। তার ফর্ম দেখে নির্বাচকরা বিরাটকে ২০২৪ সালের T20 বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত করেন।

কিন্তু, ব্যাট হাতে সম্পূর্ণ ফ্লপ প্রমাণিত হলেন কোহলি। তিনি ৪ ম্যাচে ১,৪,০ এবং ২৪ রান করেন। তার ব্যাট থেকে করেছেন প্রায় ২৯ রান। তার খারাপ ফর্ম আগামী ভারত-বাংলাদেশ (IND vs BAN) ম্যাচে ভারতের জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে।

ভারতীয় টিম ম্যানেজমেন্ট রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে ওপেন করার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু, তার কৌশল কাজ করেনি। T20 বিশ্বকাপে ওপেনিংয়ে কার্যকর প্রমাণিত হননি বিরাট কোহলি।

Rishabh Pant, Ind Vs Ban
Rishabh Pant

এমন পরিস্থিতিতে বাংলাদেশের বিপক্ষে উদ্বোধনী জুটিতে পরিবর্তন আনতে পারে টিম ম্যানেজমেন্ট। রোহিত শর্মার সঙ্গে ইনিংস শুরু করতে দেখা যাবে উইকেট কিপার ঋষভ পন্থকে (Rishabh Pant)। ডান প্রান্ত এবং বাম প্রান্তের সংমিশ্রণ কার্যকর প্রমাণ করতে পারে।

ভারতের হয়ে, বিরাট কোহলি তৃতীয় অবস্থানে খেলতে গিয়ে তার ক্যারিয়ারে সবচেয়ে বেশি রান করেছেন। তবে ২০২৪ সালের T20 বিশ্বকাপে তাকে ওপেনার হিসেবে খেলানো করা হচ্ছে,যেখানে তিনি ব্যর্থ হয়েছেন।

এমন পরিস্থিতিতে বাংলাদেশের বিপক্ষে খেলায় বিরাটকে তার নিয়মিত অবস্থানে নামানো হতে পারে। যেখানে তিনি তার ফর্ম পেতে সময় নিতে পারেন। আজকের ভারত বনাম বাংলাদেশের (IND vs BAN) ম্যাচে বিরাট ও ঋষভ পন্থের থেকে বড় ইনিংস আশা করছেন ভারতীয় ভক্তরা।

অন্যদিকে ঋষভ পন্থ (Rishabh Pant) সদ্য সমাপ্ত IPL-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে ১৩ ম্যাচে ১৫৫.৪০ স্ট্রাইক রেটে ৪৪৬ রান করেছেন। এছাড়া এবারের বিশ্বকাপে এখনও পর্যন্ত ৪ ইনিংসে ১১৬ রান করেছেন ঋষভ পন্থ।

আরও পড়ুন। IND vs BAN: অসভ্যতামির চরম সীমায় পৌঁছে গেছে বাংলাদেশি যুব ক্রিকেটাররা, ভারতীয় দলের সাথে করলো এই কাজ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.