আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: আফগানিস্তানের বিরুদ্ধে নামার আগে অসস্তিতে বিরাট কোহলি, করলেন গোপন তথ্য ফাঁস !!

Updated on:

WhatsApp Group Join Now

World Cup 2023: আমরা সকলেই জানি ক্রিকেটের অন্যতম সেরা একজন তারকা খেলোয়ার বিরাট কোহলি (Virat Kohli) হলেন দিল্লির ছেলে। আর সেখানেই ভারতের দ্বিতীয় বিশ্বকাপ (World Cup 2023) ম্যাচে একে অপরের মুখোমুখি হবে ভারত বনাম আফগানিস্তান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আর ওই দিল্লির মাঠে বিরাটের নামে একটি স্ট্যান্ডও রয়েছে। এবার দিল্লির মাঠে খেলতে পারে খুবই খুশি কোহলি। কিন্তু নিজের স্ট্যান্ডের সামনে খেলতে অস্বস্তি বোধ করছেন কোহলি এমনটাই জানালেন।

Virat Kohli, World Cup 2023
Virat Kohli

কোহলি ভারতীয় দলের জার্সি গায়ে প্রথম মাঠে নেমেছিল ২০০৮ সালে। এছাড়া ঘরোয়া ক্রিকেট বিরাট দিল্লির হয়েই প্রতিনিধিত্ব দিতেন। দিল্লির হয়েই রান করেছিলেন তার বাবা মারা যাওয়ার পর। সেই বিরাট আবারো ঘরের মাঠে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) খেলতে নামবে।

Virat Kohli Pavilion,World Cup 2023
Virat Kohli Pavilion

এই বিষয় নিয়ে কিং কোহলি বলেছেন, “প্রথমবারের মতো আমাকে নির্বাচকরা দেখেছিল এই মাঠে। এই মাঠেই প্রথমবার খেলার সুযোগ পেয়েছিলাম। আমার অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে এই মাঠে। আমার কাছে সবসময়ই অরুন জেটলি মাঠে খেলতে নামা একটি আলাদা রকমের ব্যাপার। কিন্তু এই মাঠে বর্তমানে আমার নামে একটি স্ট্যান্ডও রয়েছে।

Virat Kohli, World Cup 2023
Virat Kohli

কিন্তু এই ব্যাপার নিয়ে আমি খুব একটা কথা বলতে চাই না। নিজের স্ট্যান্ডের সামনে খেলা বিরাট অস্বস্তিকর একটি অনুভূতি। কিন্তু এটা দেখতে খুবই ভালো লাগে যে আমি যেই মাঝে প্রথম খেলা শুরু করেছিলাম, বর্তমানে সেই মাঠে আমার নামে একটি স্ট্যান্ড রয়েছে।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.