আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: ইভিয়ানের এই বিশেষ জল পান করেন বিরাট কোহলি, ১ লিটারের দাম জানলে যাবেন চমকে !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) বর্তমান বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসাবে বিবেচনা করা হয়। ভারতীয় ক্রিকেটার বিশ্বের অন্যতম যোগ্যতম ক্রিকেটার, তার দুর্দান্ত ফিটনেসের জন্য তিনি একটি ভাল ডায়েট নেন এবং প্রচুর ওয়ার্কআউট করেন। এ ছাড়া তিনি ইভিয়ান জলের সঙ্গে কালো জল পান করেন। এক লিটার পানির দাম হাজার হাজার টাকা, এই সত্যটি এই মুহূর্তে ভক্তদের মধ্যে খুব দ্রুত আলোচিত হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) ফিটনেসের দিক থেকে তার চেয়ে কম বয়সী খেলোয়াড়দেরও হার মানিয়েছেন। ভাল ডায়েট এবং ওয়ার্কআউট ছাড়াও, বিশেষ জলও এই সময়ের মধ্যে তার দুর্দান্ত ফিটনেসের কারণ হিসাবে বিবেচিত হয়। খবরে বলা হয়েছে, টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি ইভিয়ানের বিশেষ জল এবং কালো জল পান করেন।

তাদের মূল্য ৩০০০-৪০০০ টাকা হিসাবে বিবেচনা করা হয় এই জলে প্রাকৃতিক কালো অ্যালকাইন রয়েছে, যা খেলোয়াড়কে হাইড্রেটেড থাকতে সাহায্য করে। এই বিশেষ পানি পান করলে তা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে এবং ওজন নিয়ন্ত্রণে সাহায্য করে।

Virat Kohli
Virat Kohli

টিম ইন্ডিয়ার প্রবীণ খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli) আজকাল তার পরিবারের সাথে ছুটি উদযাপন করছেন, তিনি ভারত এবং বাংলাদেশের মধ্যে খেলা সিরিজে (IND vs BAN ) অ্যাকশনে ফিরতে পারেন। ভক্তরা আশা করছেন যে অভিজ্ঞ খেলোয়াড়রা এই সিরিজে ভাল পারফর্ম করবে এবং টিম ইন্ডিয়াকে জিততে সাহায্য করবে।

আমরা যদি টেস্ট ফরম্যাটে তার পরিসংখ্যান দেখি, তিনি ১১৩ টেস্ট ম্যাচের ১৯১ ইনিংসে ৪৯.১৫ গড়ে ৮৮৪৮ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি তার ব্যাট দিয়ে ২৯টি সেঞ্চুরি এবং ৩০টি হাফ সেঞ্চুরি করেছেন, তার ২৫৪ রানের অপরাজিত ইনিংসটি টেস্ট ফরম্যাটে ভারতীয় খেলোয়াড়ের সবচেয়ে বড় ইনিংস। ব্যক্তিগত কারণে চলতি বছরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে ৫ টেস্ট ম্যাচের সিরিজে খেলতে পারেননি তিনি।

আরও পড়ুন। Virat Kohli: বাংলাদেশ সিরিজের আগে হৃদয় ভেঙেছে বিরাট কোহলির, প্রিয়জন দিলেন ধোঁকা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.