আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: বিরাট কোহলিকে আড়ালে রেখে রোহিত-হার্দিকের পরামর্শে গম্ভীরকে প্রধান কোচ করলো BCCI !!

Updated on:

WhatsApp Group Join Now

Virat Kohli: টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার, গৌতম গম্ভীরকে ভারতীয় দলের নতুন প্রধান কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে। ২৬শে জুলাই থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে সাদা বলের সিরিজে টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসেবে নতুন দায়িত্ব শুরু করবেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সিরিজ থেকে ICC’র পরবর্তী বড় আসর চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর প্রস্তুতি শুরু হবে। এদিকে, এমন খবর বেরিয়ে আসছে যে ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে কোচ হিসেবে নিয়োগের আগে বিরাট কোহলিকে জানায়নি বিসিসিআই।

সম্প্রতি, বিসিসিআই আনুষ্ঠানিকভাবে গৌতম গম্ভীরকে ভারতীয় দলের প্রধান কোচ হিসেবে নিয়োগের ঘোষণা দিয়েছে। দলের অভিজ্ঞ ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের মেয়াদ ২০২৪ সালের টি২০ বিশ্বকাপের সমাপ্তি ঘটল।

Virat Kohli
Virat Kohli

এখন গৌতম গম্ভীরকে ভারতীয় দলের প্রধান কোচের ভূমিকায় দেখা যাবে, যদিও রিপোর্ট আসছে যে গৌতম গম্ভীরকে কোচ হিসাবে নিয়োগ করার আগে, BCCI অধিনায়ক রোহিত শর্মা এবং সহ-অধিনায়ক হার্দিক পান্ড্যকে জানিয়েছিল। যদিও দলের অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলিকে গৌতম গম্ভীরের প্রধান কোচ করার বিষয়ে জানানো হয়নি।

বর্তমানে এই খবরটি আলোচনার বিষয় হয়ে উঠেছে যে ভারতীয় দলের কোচ হিসেবে প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর নিয়োগের বিষয়ে বিরাট কোহলিকে জানানো হয়নি। আসলে, বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরকে ক্রিকেট মাঠে বহুবার একে অপরের সাথে তর্ক করতে দেখা গেছে । যার কারণে দুজনের সম্পর্ক স্বাভাবিক নয় বলে ধারণা করা হচ্ছে।

যাইহোক, আইপিএল ২০২৪ এর সময়, উভয় খেলোয়াড়কে একে অপরের সাথে ভাল থাকতে দেখা গেছে। এর পরে এটিও বলা হচ্ছে যে গৌতম গম্ভীর এবং বিরাট কোহলির মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে গেছে যদি আমরা তাদের মেয়াদের কথা বলি, গৌতম গম্ভীর ২৬ জুলাই থেকে শ্রীলঙ্কা সফর শুরু করবেন এবং ২০২৭ সালের মধ্যে শেষ হবে ভারতীয় দলের প্রধান কোচের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন। Virat Kohli: “আমার দ্বারা সম্ভব নয়…” ৩ নম্বরে বিরাট কোহলির শূন্যতা পূরণের দায়িত্ব অস্বীকার করে বড় মন্তব্য করলেন ঋতুরাজ গায়কওয়াড !!
About Author

Leave a Comment

2.