আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: ক্যান্সার আক্রান্ত একটি শিশুর জন্য মহৎ কাজ করলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট বর্তমানে ২০২৪ সালের T20 বিশ্বকাপে সম্পূর্ণ নীরব বলে মনে হচ্ছে। প্রথমে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলায় মাত্র এক রান করেন এবং এখন পাকিস্তানের বিপক্ষেও মাত্র ৪ রান করে আউট হন। এত কিছুর মধ্যে ক্রিকেটের মাঠ ছাড়িয়ে ক্যানসারে আক্রান্ত মেয়ের জন্য দারুণ কাজ করলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যে তথ্যটি একটি ভিডিও তৈরি করে বিখ্যাত ভাষ্যকার হর্ষ ভোগলে (Harsha Bhogle) দিয়েছেন, তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে ক্রমশ ভাইরাল হচ্ছে। ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) ক্রিকেট মাঠে অনেক বড় রেকর্ড গড়েছেন। যার কারণে ক্রিকেট ইতিহাসে তাকে গ্রেট ক্রিকেটারদের মধ্যে গণ্য করা হয়।

তার দুর্দান্ত ব্যাটিংয়ের কারণে সারা বিশ্বে তার ভক্ত রয়েছে। এই সময়ে, বিরাট কোহলি (Virat Kohli) ক্যান্সারে আক্রান্ত তার এক ভক্তের জন্য একটি মহৎ কাজ করেছেন।

ভারতের বিখ্যাত ক্রিকেট ধারাভাষ্যকার হর্ষ ভোগলে (Harsha Bhogle) ২০২৪ সালের T20 বিশ্বকাপের সময় ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলির উদারতার গল্প শেয়ার করেছেন।

Virat Kohli
Virat Kohli

তিনি বলেন যে,“আমার এক সহকর্মীর মেয়ের ক্যান্সার হয়েছিল এবং সে খুব অসুস্থ ছিল। বিরাট কোহলির ঘনিষ্ঠ এক সাংবাদিক তাকে তার মেয়ের জন্য একটি বার্তা রেকর্ড করতে বলেছিলেন, যাতে ক্রিকেটার খুশি হয়ে বার্তাটি রেকর্ড করেন।”

হর্ষ ভোগলে বলেন,“আমি সেই বন্ধুর মেয়ের সাথে যোগাযোগ করেছিলাম। সে আমাকে বলেছিল, “আপনি জানেন, আমার সবচেয়ে খারাপ সময়ে এই বার্তাটি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ ছিল।”

হর্ষ ভোগলের বলা এই মর্মস্পর্শী গল্পের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এ কথা শোনার পর ভক্তরা বিরাট কোহলির প্রশংসা করছেন। এরপর, মেয়েটি ক্যানসার থেকে সুস্থ হয়ে ওঠে।

তখন বিরাট কোহলির সঙ্গে মেয়েটিকে পরিচয় করিয়ে দিতে বিরাট কোহলির স্ত্রী অনুশকা শর্মা বড় ভূমিকা পালন করেন। ভক্তরাও এই মহৎ কাজের জন্য অভিনেত্রী অনুশকা শর্মার প্রশংসা করছেন।

আরও পড়ুন। Virat Kohli: বাবর আজম নন বরং বিরাট কোহলির প্রেমে মেতেছেন এই পাকিস্তানি নায়িকা, করলেন বড় খোলাসা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.