আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

জল্পনার ঘটলো অবসান, আসন্ন আইপিএলে RCB’র অধিনায়ক হতে চলেছেন বিরাট কোহলি !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: IPL ২০২৫-এ মেগা নিলামের আয়োজন করা হবে, যার জন্য ভক্তদের মধ্যে দ্রুত আলোচনা শুরু হয়েছে। এই সময়ে, দলটি আইপিএলের পরবর্তী সংস্করণের জন্য কোন খেলোয়াড়কে ধরে রাখতে পারে তা নিয়ে ভক্তদের পাশাপাশি ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে আলোচনা শুরু হয়েছে। আজকাল, ভক্তরা দ্রুত IPL-এর অন্যতম প্রধান দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিয়ে আলোচনা করছেন। বিরাট কোহলি আবারও আরসিবি-র হাল ধরতে পারেন এমন সম্ভাবনা রয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি আইপিএল ২০২১-এর পরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়কত্ব ছেড়েছিলেন। এরপর থেকে গত ৩টি আইপিএল সংস্করণে দলের অধিনায়কত্ব করেছেন ফাফ ডু প্লেসিস।

ফাফের অধিনায়কত্বেও শিরোপা জিততে ব্যর্থ হতে পারেনি আরসিবি দল। এর পর বলা হচ্ছে আইপিএলে টিম ম্যানেজমেন্টে আবারও বিরাট কোহলির (Virat Kohli) হাতে দলের অধিনায়কত্ব হস্তান্তর করতে পারে দলটি। ফাফের বয়স ৪০ বছর, তাই RCB দল তাকে IPL ২০২৫ এর মেগা নিলামের আগে ছেড়ে দিতে পারে।

Virat Kohli
Virat Kohli

এটা নিশ্চিত যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল ভারতীয় দলের তারকা খেলোয়াড় বিরাট কোহলিকে আইপিএল ২০২৫-এর জন্য ধরে রাখবে। এছাড়া তারকা ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজের ধরে রাখাটাও প্রায় নিশ্চিত।

এছাড়াও, আরসিবি দল উইল জ্যাক এবং রজত পতিদারকেও ধরে রাখতে পারে, যদি ধরে রাখা খেলোয়াড়ের সংখ্যা বাড়ে তবে ভক্তরা বলছেন যে দলটি তার তারকা খেলোয়াড় ক্যামেরন গ্রিনকেও ধরে রাখতে পারে। এই সমস্ত খেলোয়াড়রা আইপিএল ২০২৪-এর দ্বিতীয় পর্বে দুর্দান্ত পারফর্ম করেছিল এবং আরসিবিকে প্লে অফে নিয়ে যাওয়ার ক্ষেত্রে একটি বড় ভূমিকা পালন করেছিল।

আরও পড়ুন। Virat Kohli: কোহলির মানহানি করা অমিত মিশ্র নিজেই কলঙ্কিত, শ্লীলতাহানির অভিযোগে গিয়েছেন জেলে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.