আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ভালো পারফরমেন্স সত্ত্বেও এই খেলোয়াড়কে ভারতীয় দলে জায়গা দিলেন না গৌতম গম্ভীর, ইংল্যান্ডের হয়ে খেলতে চলেছেন ক্রিকেট !!

Published on:

WhatsApp Group Join Now

Team India: ২০২৪ সালের IPL মরশুমে গৌতম গম্ভীরের নির্দেশনায়, কলকাতা নাইট রাইডার্স দুর্দান্ত পারফর্ম করেছে এবং তৃতীয়বার IPL শিরোপা জিতেছে। এই সময়ে দলের অনেক খেলোয়াড়ই ভালো পারফরম্যান্স করেছিলেন। এই সময় মনে করা হয়েছিল যে KKR-এর একজন এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা দেওয়া যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে ভারতীয় দলে জায়গা না পাওয়ায়, এখন ইংল্যান্ডে ক্রিকেট খেলতে চলেছেন তিনি। আসলে টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) IPL২০২৪-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সময় তার আশ্চর্যজনক পারফরম্যান্সের মাধ্যমে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন।

দলকে শিরোপা জেতাতে তার বড় অবদান ছিল, প্লে অফের সময় তিনি অসাধারণ ব্যাটিং করেছিলেন। সেই জন্য টিম ইন্ডিয়ার (Team India) T20 দলে তাকে অন্তর্ভুক্ত করা হতে পারে বলে আশা করা হয়েছিল। তবে জিম্বাবুয়ে সফর এবং শ্রীলঙ্কা সিরিজের জন্য টিম ইন্ডিয়ার দলে তাকে নির্বাচিত করা হয়নি। এখন ইংল্যান্ডে রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলতে দেখা যাবে তাকে।

Venkatesh Iyer, Team India
Venkatesh Iyer

টিম ইন্ডিয়ার (Team India) অলরাউন্ডার প্লেয়ার ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) দুই বছরেরও বেশি সময় ধরে ভারতীয় দলের বাইরে। ২০২২ সালের ফেব্রুয়ারিতে তিনি তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। ভেঙ্কটেশ আইয়ার ২টি ওডিআই ম্যাচে ভারতীয় দলের (Team India) প্রতিনিধিত্ব করেছেন, যে সময়ে তার ব্যাট থেকে এসেছে মাত্র ২৪ রান।

এছাড়া ৯ টি T2l ম্যাচের ৭ ইনিংসে ব্যাট করে ১৩৩ রান করেছেন তিনি। এই সময়ের মধ্যে ৩৫ রানের অপরাজিত ইনিংসটি তার সেরা ইনিংস। T20-তে বোলিং করতে গিয়ে ৫ উইকেট নিতেও সফল হয়েছেন তিনি। IPL-এ ৫০টি ম্যাচে ১৩২৬ রান করেছেন এবং বোলিং করে ৩ উইকেটও নিয়েছেন ভেঙ্কি।

আরও পড়ুন। Team India: গৌতম গম্ভীরের বড় ভুলে ম্যাচ হারতে চলেছিল টিম ইন্ডিয়া, সুর্যকুমারের বিশেষ কৌশলে জিতলো ম্যাচ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.