আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: জিম্বাবুয়ে সফরে সুযোগ পেলেন না গম্ভীরের এই প্রিয় খেলোয়াড়, বিরাট-রোহিত’দের দেখালেন আয়না !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত T20 বিশ্বকাপ ২০২৪ এর পরে জিম্বাবুয়ে (IND vs ZIM) সফর করার কথা রয়েছে, যেখানে স্বাগতিকদের সাথে ভারতকে পাঁচ ম্যাচের T20 সিরিজ খেলতে হবে । BCCI এই সফরের জন্য টিম ইন্ডিয়ার দল ঘোষণা করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার উদ্বোধনী ব্যাটসম্যান শুধামান গিলকে (Shubman Gill) জিম্বাবুয়ে সফরের জন্য দলের নতুন অধিনায়ক হিসাবে মনোনীত করা হয়েছে। একই পাঁচ খেলোয়াড় প্রথমবারের মতো ভারতের হয়ে নির্বাচিত হয়েছেন এই সিরিজে।

ইতিমধ্যে একজন খেলোয়াড়কে উপেক্ষা করা হয়েছে, যিনি IPL ২০২৪-এ দুর্দান্তভাবে পারফর্ম করেছিলেন এবং তার দলকে ট্রফি পেতে মূল ভূমিকা পালন করেছিলেন। তবে তা সত্ত্বেও, এই খেলোয়াড়কে উপেক্ষা করা হয়েছে।

তাই এই খেলোয়াড় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন, যাতে তিনি BCCI নির্বাচকদের নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন, যা অনেক ভাইরাল হচ্ছে। IPL-এ কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে খেলেছেন স্পিন বোলার বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy) জিম্বাবুয়ে সফরের জন্য নির্বাচিত হননি চক্রবর্তী।

সাম্প্রতিক IPL-এ ভাল পারফর্ম করেছেন এই স্পিন বলার। এর পরেও তিনি জিম্বাবুয়ে সফরের জন্য নির্বাচিত না হওয়ার জন্য সরাসরি BCCI-এর কাছে অসন্তুষ্টি প্রকাশ করেছেন। জিম্বাবুয়ে সফরের জন্য ভারতীয় দল ঘোষণার পরে বরুন ইনস্টাগ্রাম গল্পের সাথে তার অসন্তুষ্টি প্রকাশ করেছেন।

Varun Chakravarthy, Ind Vs Zim
Varun Chakravarthy

জিম্বাবুয়ে সফরে (IND vs ZIM) নির্বাচিত না হয়ে বরুন চক্রবর্তী (Varun Chakravarthy) তাঁর ইনস্টাগ্রাম গল্পে লিখেছিলেন, “ আমি আশা করি আমার একটি বেতনভুক্ত পিআর এজেন্সি থাকত…।“

দ্বিতীয় গল্পে তিনি লিখেছিলেন- “সৃষ্টিকর্তা! আমি পরিবর্তন করতে পারি না এমন জিনিসগুলি গ্রহণ করার ক্ষমতা আমাকে দিন, আমি যে জিনিসগুলি পরিবর্তন করতে পারি এবং দুজনের মধ্যে পার্থক্য বুঝতে পারি তা পরিবর্তন করার সাহস দিন…”তবে টিম ইন্ডিয়ার দল ঘোষণার পরে এই গল্পটি রাখা একটি স্পষ্ট ইঙ্গিত দেয়। তাঁর পোস্টটি কেবল BCCI-এর জন্য ছিল।

বরুন চক্রবর্তী ২০২১ T20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলে অন্তর্ভুক্ত ছিলেন। তবে তিনি প্রত্যাশার মতো পারফর্ম করতে পারেননি। তার পর থেকে ভারতীয় দলে বরুনের কোনও সুযোগ ছিল না । তবে তিনি IPL ২০২৪-এ কলকাতা নাইট রাইডার্সের (KKR) জন্য দারুন পারফরমেন্স দেখিয়েছেন, যা কলকাতাকে শিরোপা জেতাতে এক গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করেছে।

এই IPL মরসুমে চক্রবর্তী ১৫টি ম্যাচে ৮.০৪ এর ইকনমি রেটে কলকাতার জন্য মোট ২১টি উইকেট নিয়েছিল। তাঁর সেরা বোলিং ছিল দিল্লি ক্যাপিটালসের (DC) বিপক্ষে. যেখানে বরুন চারটি ওভারে ১৬ রান ব্যয় করে ৩টি উইকেট নিয়েছিলেন।

আরও পড়ুন। IND vs ZIM: অজিত আগরকারের এই সিদ্ধান্ত শেষ করল দ্বিতীয় ধোনির ক্যারিয়ার, জিম্বাবুয়ের সফরে দলে সুযোগ দেওয়া হয়নি এই খেলোয়াড়কে !!
About Author

Leave a Comment

2.