আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Travis Head: ভারতের বিরুদ্ধে খেলা কঠিন, তবে রোহিতদের খুব বেশি গুরুত্ব দিতে নারাজ অস্ট্রেলিয়ান হেড !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতের (India) বিরুদ্ধে খেলা বরাবরই কঠিন, কিন্তু অস্ট্রেলিয়ার বিশ্বকাপের নায়ক ট্র্যাভিস হেড (Travis Head) মনে করেন, রোহিত শর্মা (Rohit Sharma) এবং তার দলকে খুব বেশি গুরুত্ব দেওয়ার প্রয়োজন নেই। হেড সম্প্রতি জানিয়েছেন যে, ভারত তাঁর প্রিয় প্রতিপক্ষ নয়, কারণ তাদের বিরুদ্ধে ম্যাচগুলো বেশ কঠিন হয়। তবুও, গত কয়েক বছরে ভারতের বিপক্ষে তিনি ভালো ফর্মে রয়েছেন এবং ভবিষ্যতেও ভালো পারফরম্যান্স করতে চান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বিশ্বকাপের ফাইনালে (World Cup Final) অস্ট্রেলিয়াকে জেতাতে হেডের (Travis Head) ভূমিকা ছিল অপরিসীম। তার দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্সে ভারতকে হারিয়ে শিরোপা জেতে অস্ট্রেলিয়া। হেড বলেন, ভারত লড়াকু দল এবং তাদের বিরুদ্ধে জেতা সবসময় কঠিন, কিন্তু অস্ট্রেলিয়া প্রস্তুত রয়েছে কঠিন প্রতিদ্বন্দ্বিতার জন্য।

Travis Head
Travis Head

তিনি স্বীকার করেন যে, ভারতে খেলার সময় মানসিক এবং শারীরিকভাবে শক্ত থাকতে হয়, কারণ প্রতিপক্ষের চাপ ও কৌশলগুলো অনেক সময় খেলোয়াড়দের মানসিক অবস্থাকে প্রভাবিত করে। তবুও, তিনি আত্মবিশ্বাসী যে ভবিষ্যতেও ভারতের বিরুদ্ধে ভালো পারফর্ম করবেন।

আগামী মাসগুলোতে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচটি টেস্ট ম্যাচ হবে, যার জন্য হেড এবং তার দল কঠোর প্রস্তুতি নিচ্ছে। এই সিরিজে বিশ্বকাপের মতোই উত্তেজনা থাকবে, কারণ দুটি শক্তিশালী দলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা সবসময় রোমাঞ্চকর হয়।

Travis Head: ৬,৬,৬,৬,৬,৬… স্কটল্যান্ডের বিরুদ্ধে ধ্বংসযোগ্য চালালেন ট্র্যাভিস হেড, ১৭ বলেই হাঁকালেন ৭৮ রান !!
About Author

Leave a Comment

2.