আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SA: শুভমান গিল বাদ, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে T20 সিরিজে অভিষেক হবে এই তরুণ খেলোয়াড়ের !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs SA: ভারতীয় দল ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে ২টি টেস্ট ম্যাচের একটি সিরিজ খেলবে, তারপরে দলটি বাংলাদেশের বিরুদ্ধে ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে। এরপর নিউজিল্যান্ডের সঙ্গে ৩ টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে দলটিকে। এই সিরিজের পর ভারতীয় দল দক্ষিণ আফ্রিকায় ৪ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে যাবে। এই সময়ে, ভক্তরা বিশ্বাস করেন যে এই সিরিজে টিম ইন্ডিয়ার অনেক তরুণ খেলোয়াড়কে অভিষেকের সুযোগ দেওয়া যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেমনটি আমরা আপনাকে বলেছিলাম যে নভেম্বর মাসে, ভারতীয় দল ৪ টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা সফর করবে। এই সময়ে, বলা হচ্ছে যে এই সিরিজে, আইপিএল ২০২৪ এবং ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করা অনেক তরুণ খেলোয়াড় টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন।

এই সময়ে, ভক্তরা বিশ্বাস করেন যে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য কলকাতা নাইট রাইডার্সের ফাস্ট বোলার হর্ষিত রানা এবং পাঞ্জাব কিংসের ব্যাটসম্যান শশাঙ্ক সিং ভারতীয় দলে অন্তর্ভুক্ত হতে পারেন। আইপিএলের গত আসরে দুই খেলোয়াড়েরই পারফরম্যান্স ছিল বিস্ফোরক।

Ind Vs Sa

আইপিএল ২০২৪-এ দুর্দান্ত পারফর্ম করা টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় হর্ষিত রানা এবং শশাঙ্ক সিং সম্পর্কে বলা হচ্ছে যে ম্যাচটি ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে হবে (IND vs SA) আসন্ন ৪ টি ২০ ম্যাচের সিরিজে তার অভিষেক হতে পারে। এমন সম্ভাবনাও প্রকাশ করছেন ভক্তরা।

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে হর্ষিত রানা জিম্বাবুয়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ভারতীয় দলে জায়গা পেয়েছিলেন তবে তিনি প্লেয়িং ইলেভেনে সুযোগ পাননি বলে আশা করা হচ্ছে তার অভিষেকের স্বপ্ন দক্ষিণ আফ্রিকায় হবে সিরিজ।

আইপিএল ২০২৪-এ কেকেআর-এর হয়ে খেলার সময়, তিনি ১৩ ম্যাচে ১৯ উইকেট নিয়েছিলেন। যেখানে পাঞ্জাব কিংসের প্রতিনিধিত্বকারী শশাঙ্ক সিং ১৪ ম্যাচে ৪৪.২৫ গড়ে ৩৫৪ রান করেছেন।

আরও পড়ুন। IND vs SA: শুভমান গিল বাদ, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে T20 সিরিজে অভিষেক হবে এই তরুণ খেলোয়াড়ের !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.