আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: এই খেলোয়াড় ভবিষ্যতে হবেন একজন বড় মাপের খেলোয়াড়, বড় মন্তব্য দিনেশ কার্তিকের !!

Published on:

WhatsApp Group Join Now

সাম্প্রতিক শ্রীলঙ্কা সফরে ভারতের (Team India) পারফরম্যান্স ছিল খুবই হতাশাজনক। T20 সিরিজ জয়ের পর ওয়ানডে সিরিজেও বাজে খেলেছে নীল জার্সি গায়ে দল। ২৭ বছর পর শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে পরাজয়ের মুখে পড়ে তারা। যাইহোক, তা সত্ত্বেও, টিম ইন্ডিয়ার একজন প্রাক্তন খেলোয়াড় রয়েছেন, যিনি ভারতের খারাপ পারফরম্যান্সের মধ্যে ভাল খুঁজে পেয়েছেন এবং তরুণ অলরাউন্ডার রায়ান পরাগেরও (Riyan Parag) প্রশংসা করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রকৃতপক্ষে, রায়ান পরাগকে (Riyan Parag) শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩ ম্যাচের ODI সিরিজের শেষ ম্যাচে অভিষেকের সুযোগ দেওয়া হয়েছিল এবং রায়ান (Riyan Parag) তার প্রথম ম্যাচেই শক্তিশালী পারফরম্যান্স দেখিয়েছিল। ব্যাটিংয়ে বিশেষ কিছু করতে না পারলেও বোলিংয়ে জয় করে নেন সবার মন। তরুণ অভিষেককারী ৬ ইকোনমিতে ৯ ওভারে ৫৪ রান দেন এবং ৩টি গুরুত্বপূর্ণ উইকেট নেন। এখন তার পারফরম্যান্সের প্রশংসা করেছেন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় দিনেশ কার্তিক (Dinesh Karthik)।

Team India: Riyan Parag
Riyan Parag

দীনেশ কার্তিক (Dinesh Karthik) , ৩৯, ক্রিকবাজ -এ একটি শো চলাকালীন বলেছিলেন, “শ্রীলঙ্কার বিরুদ্ধে ODI সিরিজে সবচেয়ে ইতিবাচক বিষয় ছিল যে ভারত অলরাউন্ড খেলোয়াড়দের মাঠে নামিয়েছিল এবং সাহসিকতার সাথে আক্রমণ করেছিল। তাই যে কিছু যে আমি সত্যিই পছন্দ রিয়ান পরাগ (Riyan Parag) দেখিয়েছেন তার সীমিত সুযোগে বল নিয়ে তিনি কী করতে পারেন, যা আবার আমাদের জন্য একটি ছোট প্লাস। এছাড়াও, আমি মনে করি রোহিতের ব্যাটিং নিজেই ভাল। পাওয়ারপ্লেতে সে যেভাবে শুরু করে। সিরিজে ব্যাটিং খুব সহজ করে দিচ্ছেন তিনি। সুন্দর ব্যাটিং করেছেন। এই সিরিজ থেকে এইগুলি আমার জন্য ইতিবাচক জিনিস ছিল।”

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ শেষ হওয়ায় ভারতীয় খেলোয়াড়রা  দীর্ঘ বিরতি পেয়েছেন। এখন ১৯ সেপ্টেম্বর থেকে সরাসরি বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে হবে তাদের। তবে বলা হচ্ছে, ঘরোয়া ক্রিকেটেও অনেক খেলোয়াড়কে অংশ নিতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন। Team India: এই ৪ জন খেলোয়াড়কে শ্রীলঙ্কা সফরে জায়গা দিয়ে বড় ভুল করেছেন রোহিত-গম্ভীর, ভুল না শোধরালে চ্যাম্পিয়ন্স ট্রফি হারবে টিম ইন্ডিয়া !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.