আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India Cricketer: ক্রিকেটের তুলনায় ডেটিংয়ে বেশি বিখ্যাত টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, প্রতি মাসেই করেন গার্লফ্রেন্ড বদল !!

Updated on:

WhatsApp Group Join Now

Team India Cricketer: আজকাল ভারতে ঘরোয়া টুর্নামেন্ট দলীপ ট্রফি ২০২৪ খেলা হচ্ছে, এই টুর্নামেন্টটি লাল বলের ফর্ম্যাটে খেলা হচ্ছে, ভারতীয় দলের কিছু বড় খেলোয়াড় ছাড়া, প্রায় সমস্ত তারকা খেলোয়াড়কে এই প্রতিযোগিতায় খেলতে দেখা যাচ্ছে। এই সময়ে, একজন তারকা ক্রিকেটারকে নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে, যিনি তার দুর্দান্ত পারফরম্যান্সের পাশাপাশি মেয়েদের সাথে ডেট করার খবরের কারণেও আলোচনার বিষয় হয়ে রয়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রায় সব খেলোয়াড়কে দলীপ ট্রফি ২০২৪-এ খেলতে দেখা যাচ্ছে। এদিকে এই টুর্নামেন্টে ভারত-এ দলকে নেতৃত্ব দিচ্ছেন তারকা ব্যাটসম্যান শুভমান গিল। তারকা ব্যাটসম্যান আজ তার ২৫তম জন্মদিন উদযাপন করছেন। দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম পর্বে ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি তিনি। যাইহোক, ইতিমধ্যে, বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সাথে একটি ছবি ভাইরাল হয়েছিল, যার পরে তাদের ডেটিংয়ের খবর চারিদিকে শুরু হয়েছিল।

দুজনেই একে অপরকে ডেট করছেন বলে ভক্তদের মধ্যে আলোচনা ছিল। যার কারণে সোশ্যাল মিডিয়ায় খবরে ছিলেন ভারতীয় ক্রিকেটাররা। আসুন আমরা আপনাকে বলি যে এই সমস্ত খবর মিথ্যা প্রমাণিত হয়েছে। অনন্যা পান্ডে এবং শুভমান গিল-এর ছবি একসঙ্গে ভাইরাল হচ্ছে একটি বিজ্ঞাপন থেকে।

Img 20240911 194134 82250687198268061524, Team India, Team India Cricketer: ক্রিকেটের তুলনায় ডেটিংয়ে বেশি বিখ্যাত টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, প্রতি মাসেই করেন গার্লফ্রেন্ড বদল !!

ভারতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিলের নাম বর্তমানে অনন্যা পান্ডের সঙ্গে যুক্ত। এই প্রথমবার নয় যে কোনও মেয়ের সঙ্গে এই ধুরন্ধর ব্যাটসম্যানের নাম যুক্ত হয়েছে, এর আগেও তার নাম যুক্ত হয়েছিল টিভি অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিতের সঙ্গে। খুব শিগগিরই শুভমন ও ঋদ্ধিমার বিয়ে হতে পারে এমন খবর ছিল, তবে অভিনেত্রী এই সমস্ত খবরকে মিথ্যা বলে অভিহিত করেছিলেন।

টিম ইন্ডিয়ার শক্তিশালী ব্যাটসম্যান শুভমান গিলের নাম বলিউড অভিনেত্রী সারা আলি খান এবং মহান ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সাথেও যুক্ত হয়েছে। যদিও শুভমন কোনও মেয়েকে ডেট করার কথা বলেননি।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.