আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: রিঙ্কু-বিরাট-আর্শদীপ নেচে উদযাপন করলেন ভারতের জয়, ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

শনিবার রাতে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ইতিহাস তৈরি করল ভারতীয় দল (Team India) । ওয়েস্ট ইন্ডিজে ICC T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর ফাইনাল ম্যাচে ভারত বিজয়ী পতাকা উত্তোলন করেছিল এবং ১৩ বছর পর বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে শক্তিশালী পারফরম্যান্স করে দলটি এই সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিল। টিম ইন্ডিয়া চ্যাম্পিয়ন হওয়ার পর আনন্দে লাফিয়ে উঠল গোটা দল। এদিকে তরুণ ব্যাটসম্যান রিংকু সিং (Rinku Singh) ও ম্যাচ উইনার বিরাট কোহলিকে (Virat Kohli) নাচতে দেখা গেছে।

২৯ জুন… একটি তারিখ যা প্রতিটি ভারতীয়ের মনে চিরকাল অঙ্কিত হয়ে থাকবে। বার্বাডোসে দক্ষিণ আফ্রিকাকে শোচনীয়ভাবে পরাজিত করে T20 বিশ্বকাপের ইতিহাসে দ্বিতীয়বার ভারতকে চ্যাম্পিয়ন করেছে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোম্পানি।

১০ বছর পর এই সাফল্য পেল টিম ইন্ডিয়া। তাই এই ঐতিহাসিক জয় খেলোয়াড়দের জন্য বড় উপহারের চেয়ে কম নয়। শিরোপা জয়ের পর আনন্দে নাচতে দেখা গেছে পুরো দলকে। ক্যাপ্টেন রোহিত শর্মাও দারুণ উৎসাহে এই জয় উদযাপন করেছেন। ট্রফি দখলের পরও খেলোয়াড়দের উৎসাহের শেষ নেই।

এদিকে তরুণ ব্যাটসম্যান রিংকু সিং (Rinku Singh) এবং অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli) ভাংড়া পরিবেশন করেন। এই দুজন ছাড়াও মহম্মদ সিরাজ (Mohammed Siraj) , আরশদীপ সিং (Arshdeep Singh) এবং সাপোর্টিং স্টাফের সদস্যদেরও নাচতে দেখা গেছে।

Team India
Team India

যেখানে ভিডিওতে বিরাট কোহলিকে পাঞ্জাবি ভাষায় কথা বলতে দেখা গেছে। বিরাট কোহলি ও রিংকু সিংয়ের এই উদযাপনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভারতীয় ভক্তরাও বেশ পছন্দ করছেন।

জানা গিয়েছে, টিম ইন্ডিয়ার এই শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন বিরাট কোহলি। তিনি ৭৬ রানের ঝড়ো ইনিংস খেলে ভারতের (Team India) স্কোর ১৭৬ এ নিয়ে যান, যার জবাবে আফ্রিকা মাত্র ১৬৯ রান করতে পারে।

এটি উল্লেখযোগ্য যে ICC T20 বিশ্বকাপ ২০২৪ জেতার পরে, বিরাট কোহলি ভারতীয় ভক্তদের অবাক করে দিয়েছেন। ম্যাচ পরবর্তী অনুষ্ঠানে অবসরের ঘোষণা দেন তিনি।

প্লেয়ার অফ দ্য ম্যাচের খেতাব জেতার পর বিরাট কোহলি তার বিবৃতিতে বলেছিলেন যে এটাই তার শেষ T20 ম্যাচ। দলে তরুণ খেলোয়াড়দের সুযোগ দিতে তিনি এই পদক্ষেপ নিয়েছেন।

আরও পড়ুন। Team India: রোহিত-বিরাট নয়, BCCI’র প্রতি বিরক্ত হয়ে অবসরের ঘোষণা দেবেন এই ৩৩ বছর বয়সী খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.