আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Champions Trophy 2025: ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে অধিনায়কত্ব করবেন এই খেলোয়াড়, দলে ফিরছেন অভিজ্ঞ খেলোয়াড়রা !!

Published on:

WhatsApp Group Join Now

Champions Trophy 2025: ভারতীয় দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে একটি নতুন রেকর্ড তৈরি করেছে। তাই এখন টিম ইন্ডিয়ার চোখ থাকবে আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া দুটি বড় ইভেন্টের দিকে। অন্যদিকে, বিরাট কোহলি এবং রোহিত শর্মা টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়ার পর ভক্তরা বেশ হতাশ বোধ করছেন। তবে বিসিসিআই সচিব জয় শাহের বক্তব্যের পর কিছুটা স্বস্তি পেয়েছেন ভক্তরা। জয় শাহ তার এক বিবৃতিতে ইঙ্গিত দিয়েছেন যে ভারতের তারকা খেলোয়াড়রা শীঘ্রই দলে ফিরতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্প্রতি, বিসিসিআই সেক্রেটারি জয় শাহের একটি বড় বিবৃতি বেরিয়ে এসেছে, যাতে তিনি স্পষ্ট করেছেন যে আগামী সময়ে, টিম ইন্ডিয়ার কিংবদন্তি খেলোয়াড়রা আবার ফিরতে পারেন। একটি বিবৃতিতে, জয় শাহ বলেছেন, “বিশ্বকাপ জেতার পর, আমাদের পরবর্তী লক্ষ্য হল ২০২৫ সালে অনুষ্ঠিতব্য WTC ফাইনাল জেতা এবং চ্যাম্পিয়ন্স ট্রফি দখল করা।”

আমি আত্মবিশ্বাসী যে রোহিত শর্মার অধিনায়কত্বে আমরা এই দুটি বড় টুর্নামেন্টেই চ্যাম্পিয়ন হব। এছাড়াও, আমি টি-টোয়েন্টি বিশ্বকাপের জয়টি দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়, অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজাকে উৎসর্গ করতে চাই।

Champions Trophy 2025

রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল দারুণ পারফর্ম করেছে। রোহিত শর্মা নিজেকে বড় অনুষ্ঠানে সামনে থেকে পুরো দলকে নেতৃত্ব দিতে দেখা যায়। রোহিত শর্মার বিস্ফোরক ইনিংস অনেক সময়েই দলকে শক্ত অবস্থান জোগায়। কিন্তু টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নেওয়ার পর, টিম ইন্ডিয়া রোহিতের অধিনায়কত্বের পাশাপাশি একজন বিস্ফোরক ওপেনারকে মিস করতে চলেছে।

তবে ওয়ানডে ও টেস্টের অধিনায়কত্ব অব্যাহত রাখবেন রোহিত শর্মা। জয় শাহ তার বিবৃতিতে বলেছেন যে, “রোহিত শর্মা যতক্ষণ না অধিনায়কত্ব ছাড়বেন, আমরা ভারতীয় দলে দুজন অধিনায়ক দেখতে পাব”। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে অনেক বড় নাম টি-টোয়েন্টি অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছে।

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা অবসর নিয়ে ক্রিকেটপ্রেমীদের বড় ধাক্কা দিয়েছিলেন। যেহেতু এই তিনজনই দলের সবচেয়ে সিনিয়র খেলোয়াড় ছিলেন, তাই তাদের ছাড়া ভারতীয় দল কেমন পারফর্ম করবে সেটাই দেখার বিষয়। সেই সঙ্গে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে এই তিনজন ফিরতে পারেন বলেও এখন জল্পনা চলছে। অন্যদিকে, ২০২৫ সালে অনুষ্ঠেয় চ্যাম্পিয়ন্স ট্রফিতে (Champions Trophy 2025) তার খেলা নিশ্চিত বলে মনে করা হচ্ছে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

আরও পড়ুন। Champions Trophy 2025: জয় শাহকে হুমকি পাকিস্তানের, চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে না আসলে ভারতকে দিতে হবে বড় মূল্য !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.