আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: সেঞ্চুরি ইনিংস খেলে নির্বাচকদের যোগ্য জবাব দিলেন টিম ইন্ডিয়ার বাইরে থাকা এই খেলোয়াড়, জলদি নেবেন জাতীয় দলে এন্ট্রি !!

Updated on:

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিরুদ্ধে ২-টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার (Team India) স্কোয়াড ঘোষণা করা হয়েছে। এই সময়ে, ভারতে ঘরোয়া টুর্নামেন্ট দলীপ ট্রফি ২০২৪ খেলা হচ্ছে, যেখানে টিম ইন্ডিয়ার (Team India) একজন শক্তিশালী ব্যাটসম্যান সেঞ্চুরির ইনিংস খেলে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন। ভক্তদের বিশ্বাস টিম ইন্ডিয়ার এই শক্তিশালী খেলোয়াড় খুব শীঘ্রই ভারতীয় দলে প্রবেশ করতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারতে অনুষ্ঠিত হওয়া দলীপ ট্রফি ২০২৪-এ ভারত A এবং ভারত D (IND A vs IND D) এর মধ্যে খেলায়, ভারতীয় দলের তারকা ক্রিকেটার তিলক ভার্মা) তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন। তিনি তার দুর্দান্ত ব্যাটিং দক্ষতা প্রদর্শন করেন এবং ম্যাচের দ্বিতীয় ইনিংসে ১১১ রানের অপরাজিত ইনিংস খেলেন।

এই ইনিংস চলাকালীন, ভারতীয় (Team India) ব্যাটসম্যান ১৯৩ বল মোকাবেলা করেন এবং ৯টি চার মারেন। সেঞ্চুরি করার পর ভক্তরা তিলক ভার্মার অনেক প্রশংসা করছেন। ড্যাশিং খেলোয়াড় সম্পর্কে ভক্তরা বলছেন, টেস্ট ফরম্যাটে টিম ইন্ডিয়াতে জায়গা না পেলেও বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে কামব্যাক করতে পারেন তিনি।

(Team India)

মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বাধীন ভারত A দলীপ ট্রফি ২০২৪-এ ভারত A এবং ভারত D-এর মধ্যে খেলায় একটি শক্তিশালী অবস্থানে রয়েছে বলে মনে হচ্ছে। ম্যাচে প্রথমে ব্যাট করতে আসা ভারত-এ দল প্রথম ইনিংসে ২৯০ রান করেছিল, যার জবাবে ভারত-ডি দল মাত্র ১৮৩ রানে অলআউট হয়।

ভারত-এ দল প্রথম ইনিংসে ১০৭ রানের লিড পায়, এরপর দ্বিতীয় ইনিংসে দলটি মাত্র ৩ উইকেট হারিয়ে ৩৬০ রান করে এবং ভারত ডি-কে মোট ৪৮৮ রানের লক্ষ্য দেয়। ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড় তিলক ভার্মা এবং সেঞ্চুরির ইনিংস খেলা তরুণ ব্যাটসম্যান প্রথম সিং ভক্তদের মধ্যে আলোচনার বিষয়।

আরও পড়ুন। Team India Cricketer: ক্রিকেটের তুলনায় ডেটিংয়ে বেশি বিখ্যাত টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, প্রতি মাসেই করেন গার্লফ্রেন্ড বদল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.