আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: আবার প্রতারণার মুখোমুখি রোহিত, দলের সাথে বিশ্বাসঘাতকতা করে ইংল্যান্ডের হয়ে মাঠে নামবে এই খেলোয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs ENG: ২০২৪ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পারফরম্যান্স অসাধারণ। তারা টুর্নামেন্টে এখনও পর্যন্ত অপরাজিত থেকেছে এবং সেমিফাইনালে জায়গা করে নিয়েছে, যেখানে তারা বৃহস্পতিবার ইংল্যান্ডের মুখোমুখি হবে। যাইহোক, এই ম্যাচে বৃষ্টির হুমকি রয়েছে এবং এই ম্যাচটি বাতিল হলে, টিম ইন্ডিয়া ফাইনালের টিকিট পাবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এরই মধ্যে একটি চমকপ্রদ খবর আসছে। ভারতের বিরুদ্ধে খেলবে বলে (IND vs ENG) ইংল্যান্ড দলে যোগ দিয়েছেন ভারতের এক শক্তিশালী ব্যাটসম্যান। সম্প্রতি, অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর জিম্বাবুয়ে সফরের জন্য শুভমান গিলের নেতৃত্বে ১৫ সদস্যের টিম ইন্ডিয়া ঘোষণা করেছে । কিন্তু নির্বাচকরা একজন তরুণ খেলোয়াড়কে উপেক্ষা করেছেন যে আইপিএল ২০২৪-এ স্প্ল্যাশ করতে পারে।

Sai, Ind Vs Eng
Sai

এরপর ভারত ছেড়ে ইংল্যান্ডে (IND vs ENG) ক্রিকেট খেলার সিদ্ধান্ত নিয়েছেন এই তরুণ ব্যাটসম্যান। কাউন্টি চ্যাম্পিয়নশিপের চলমান মৌসুমে সারের হয়ে ম্যাচ খেলতে ইংল্যান্ড পৌঁছেছেন তিনি। আইপিএলে গুজরাট টাইটান্সে শুভমান গিলের সঙ্গে খেলা সাই সুদর্শন কাউন্টি চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছেন। গত মৌসুমে তিনি সারের হয়ে কাউন্টি ক্রিকেটও খেলেছেন । দুটি ম্যাচে একটি হাফ সেঞ্চুরির সাহায্যে ১১৬ রান করেছিলেন সাই।

এছাড়াও, তিনি আইপিএল ২০২৪ তেও শক্তিশালী পারফরম্যান্স দেখিয়েছিলেন। গুজরাটের হয়ে সর্বোচ্চ রান করেন তিনি। ১২ ম্যাচে একটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরির সাহায্যে তিনি ৫২৭ রান করেন। ২২ বছর বয়সী সাই সুদর্শন গত বছর দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের হয়ে ওডিআই সিরিজে অভিষেক করেছিলেন।

এই সিরিজটা তার জন্য খুবই ভালো ছিল। বাঁহাতি এই ব্যাটসম্যান ৩ ম্যাচে ৬৩.৫ গড়ে ১২৭ রান করেছিলেন। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে ২টি হাফ সেঞ্চুরি। তবে এই ভালো পারফরম্যান্সের পরও তাকে উপেক্ষা করেছেন নির্বাচকরা। তাই অবসর সময়ে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আরও পড়ুন। IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ না খেলেই ফাইনালে পৌঁছাবে টিম ইন্ডিয়া, এই দলের বিরুদ্ধে খেলতে চলেছে ফাইনাল !! 
About Author

Leave a Comment

2.