আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

সঞ্জু স্যামসনের মত একই ভুল করছেন এই খেলোয়াড়, শীঘ্রই টিম ইন্ডিয়া থেকে যাবেন ছিটকে !!

Updated on:

WhatsApp Group Join Now

সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্তভাবে জিতেছে টিম ইন্ডিয়া। এই সিরিজের শেষ ম্যাচে সেঞ্চুরি করে টি-টোয়েন্টি দলে নিজের দাবি মজবুত করেছেন সঞ্জু স্যামসন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্তভাবে জিতেছে টিম ইন্ডিয়া । এই সিরিজের শেষ ম্যাচে সেঞ্চুরি করে টি-টোয়েন্টি দলে নিজের দাবি মজবুত করেছেন সঞ্জু স্যামসন। তবে এর পাশাপাশি একজন ব্যাটসম্যানও আছেন যিনি এই সিরিজের তিনটি ম্যাচেই ফ্লপ হয়েছেন।

টি-টোয়েন্টিতে বিস্ফোরক ইনিংসের জন্য বিখ্যাত এই খেলোয়াড়ের ব্যাট যদি ভবিষ্যতে শান্ত থাকে তাহলে তাকেও টিম ইন্ডিয়া থেকে বাদ দেওয়া হতে পারেন। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতের প্রায় প্রতিটি খেলোয়াড়ের পারফরম্যান্স ছিল শক্তিশালী। কিন্তু তিন ম্যাচেই অভিষেক শর্মার ব্যাট নীরব।

এর আগে, তিনি জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সফরে সুযোগ পেয়েছিলেন যেখানে তিনি সেঞ্চুরি করেছিলেন। আইপিএল থেকে উঠে আসা তার প্রতিভা দেখে বাংলাদেশের বিপক্ষে সিরিজেও তাকে দলে (Team India) অন্তর্ভুক্ত করা হয়েছিল কিন্তু এই সিরিজে তিনি তার শক্তি দেখাতে পারেননি। যার কারণে আসন্ন সিরিজের জন্য তার জন্য বিপদের ঘণ্টা বেজেছে।

অভিষেক শর্মাকে টিম ইন্ডিয়ার হয়ে ৮টি ম্যাচে সুযোগ দেওয়া হয়েছে। যেখানে ৭ ইনিংসে তার ব্যাট থেকে এসেছে ১৫৯ রান। এই সময়ের মধ্যে, তার স্ট্রাইক রেট দুর্দান্ত ছিল কিন্তু গড় মাত্র ২২।

এর পাশাপাশি এক ইনিংসে সেঞ্চুরিও করেছেন তিনি। জিম্বাবুয়ের বিপক্ষে একটি ম্যাচ বাদে তার পারফরম্যান্স খুবই হতাশাজনক। তার ব্যাট যদি এভাবেই চুপ থাকে, তাহলে শীঘ্রই টিম ইন্ডিয়ার বাইরের সত্যটা দেখা যাবে।

বাংলাদেশের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে ঝলমলে ইনিংস খেলে সবার মন জয় করেছেন ওপেনার সঞ্জু স্যামসন। সঞ্জু, যাকে প্রথম দুই ম্যাচে রানের জন্য আকুল আকুলতা দেখা গিয়েছিল, তৃতীয় ম্যাচে সব থামিয়ে দিয়েছিলেন।

টিম ইন্ডিয়াতে সুযোগ পেয়ে সঞ্জু ৪৭ বলে ১১১ রান করেন। তার রেকর্ড ইনিংসের কারণে টিম ইন্ডিয়া ২৯৭ রানের বিশাল ঐতিহাসিক স্কোর করে। নিজের ইনিংসের ভিত্তিতে আসন্ন সিরিজের জন্য টি-টোয়েন্টিতে জায়গা নিশ্চিত করেছেন তিনি।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.