আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর পথে বসেছেন এই খেলোয়াড়, পেট্রল পাম্পে কাজ করে চালাচ্ছেন দিন !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতের লক্ষ লক্ষ যুবক প্রতিদিন টিম ইন্ডিয়ার (Team India) হয়ে খেলার স্বপ্ন দেখে। কিন্তু এই মুষ্টিমেয় মানুষের স্বপ্ন পূরণ হয় এবং যারা খ্যাতি অর্জন করেছে তাদের পায়ে চুমু খায়। সেই খেলোয়াড় রাতারাতি সেলিব্রিটি হয়ে যায়। তবে এই খ্যাতি ধরে রাখতে তাদেরও ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করতে হবে, যা খেলোয়াড়রা প্রায়শই করতে পারে না। ইতিমধ্যে, এক ভারতীয় খেলোয়াড়ের একটি মর্মান্তিক ছবি, যিনি একসময় টিম ইন্ডিয়ার তারকা ছিলেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান পৃথ্বী শ (Prithvi Shaw)-এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে তাকে একটি পেট্রোল পাম্পে দাঁড়িয়ে গাড়িতে জ্বালানি ভরতে দেখা যায়। এ সময় তার মুখে হাসি অবশ্যই থাকে, কিন্তু এর পেছনে লুকিয়ে থাকা কষ্ট তার চোখে দেখা যায়। এই ছবি দেখে ভক্তরা অনুমান করছেন যে, টিম ইন্ডিয়ার বাইরে থাকার পর শ (Prithvi Shaw) তার জীবিকা নির্বাহের জন্য একটি পেট্রোল পাম্পে কাজ করছেন।

Team India: Prithvi Shaw
Prithvi Shaw

পৃথ্বী শ (Prithvi Shaw) ২০২১ সালে শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়ার হয়ে শেষ ক্রিকেট খেলেছিলেন। এরপর থেকে তিনি ভারতীয় দল থেকে পালিয়ে বেড়াচ্ছেন। ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্টে তিনি প্রচুর রান করেছেন, কিন্তু তা সত্ত্বেও তাকে টিম ইন্ডিয়াতে ফেরার সুযোগ দেওয়া হচ্ছে না। বাংলাদেশের বিপক্ষে আসন্ন হোম টেস্ট সিরিজে ভারতীয় দলে জায়গা পাওয়া তার পক্ষে প্রায় অসম্ভব বলেই মনে হচ্ছে।

২৪ বছর বয়সী পৃথ্বী শ (Prithvi Shaw) -এর পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ভারতের হয়ে ৫ টেস্ট ম্যাচের ৯ ইনিংসে ৪২.৩৭ গড়ে ৩৩৯ রান করেছেন। এই সময়ে তিনি ১টি সেঞ্চুরি ও ২টি হাফ সেঞ্চুরিও করেছেন। এছাড়া ৬টি ওয়ানডে ম্যাচে ৩১.৫০ গড়ে ১৮৯ রান করেছেন এই ডানহাতি ব্যাটসম্যান। একই সঙ্গে একমাত্র T20 আন্তর্জাতিকে খাতাও খুলতে পারেননি তিনি।

আরও পড়ুন। Team India: জুনিয়র শচীন টেন্ডুলকারের কেরিয়ার নষ্ট করেছেন অজিত আগরকার, ৩ বছর দলে দেননি সুযোগ !!
About Author

Leave a Comment

2.