আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AFG: আউট হবেন সূর্য-দুবে, সুপার ‘8’-এ আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে টিম ইন্ডিয়ার এই নতুন একাদশ !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪-এর সুপার-৮ রাউন্ডে ২০ জুন ভারত খেলবে আফগানিস্তানের (IND vs AFG) বিরুদ্ধে হবে৷ রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে, ভারতীয় দল গ্রুপ পর্বে দুর্দান্ত পারফরম্যান্স করেছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে ভক্তরা আশা করছেন যে টিম ইন্ডিয়া সুপার -৮ পর্বেও তাদের পারফরম্যান্স অব্যাহত রাখবে। এদিকে, অনুশীলনের সময় সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) চোট পাওয়ার খবর প্রকাশ্যে এসেছে, তার পরে বলা হচ্ছে দলের প্লেয়িং ইলেভেনে কিছু পরিবর্তন হতে পারে।

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় ২০২৪ সালের T20 বিশ্বকাপের সুপার-৮ রাউন্ড শুরু হওয়ার আগে, টিম ইন্ডিয়া বড় ধাক্কা খেয়েছে। দলের শক্তিশালী খেলোয়াড় সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) অনুশীলনের সময় চোট পান।

তবে চোট পেয়েও ব্যাটিং সেশন শেষ করতে গিয়েছিলেন তিনি। যার পরে মনে করা হচ্ছে তার চোট খুব একটা গুরুতর নয়, তারপরও ভক্তরা বলছেন, ভারত-আফগানিস্তানের মধ্যকার ম্যাচে তাকে বিশ্রাম দেওয়া হতে পারে।

Team India, Ind Vs Afg
Team India

একই সঙ্গে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন শিবম দুবেও (Shivam Dube) । ভক্তরা বলছেন যে ভারত এবং আফগানিস্তানের মধ্যে T20 বিশ্বকাপ ২০২৪-এর সুপার-৮ ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন সম্পর্কে কিছু পরিবর্তন করা উচিত ।

ভক্তরা বলছেন, এই ম্যাচে সূর্যকুমার যাদবকে বিশ্রাম দেওয়া যেতে পারে এবং তার জায়গায় সঞ্জু স্যামসনকে (Sanju Samson) সুযোগ দেওয়া যেতে পারে।

শিবম দুবেকে (Shivam Dube) বিশ্রাম দিয়ে, তারকা স্পিন বোলার কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা যেতে পারে মধ্যে স্থান দেওয়া হবে।

কেবলমাত্র USA’র বিরুদ্ধে খেলা ম্যাচে রান পেয়েছেন সূর্যকুমার যাদব সহ শিবম দুবে। এর আগে আয়ারল্যান্ড ও পাকিস্তানের সাথে খেলা বড় ম্যাচে রান করতে পারেননি এই দুই তারকা। অনুশীলন ম্যাচেও দুজনের রান পরিসংখ্যান তত ভালো ছিল না।

আফগানিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়া (IND vs AFG) সম্ভাব্য একাদশ রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পন্থ, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আরশদীপ সিং, জাসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন। IND vs AFG: সঞ্জু সহ এই চার শক্তিশালী খেলোয়াড়ের প্রবেশে আউট হবেন বিরাট-জাদেজা, ইন্দো-আফগান ম্যাচে মাঠে নামবে ভারতের এই প্লেয়িং ইলেভেন !!
About Author

Leave a Comment

2.