আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL ২০২৫’এর আগে KKR ছাড়লেন ম্যাচজয়ী এই খেলোয়াড়, খেলবেন শত্রু দলে !!

Updated on:

WhatsApp Group Join Now

KKR: IPL ২০২৫-এ মেগা নিলামের আয়োজন করা হবে, শীঘ্রই খেলোয়াড়দের ধরে রাখার নতুন নিয়ম জারি করা হতে পারে। এই সময়ে, আইপিএল ২০২৪-এর বিজয়ী দল কলকাতা নাইট রাইডার্সের একজন শক্তিশালী খেলোয়াড়ের কাছ থেকে একটি বড় বক্তব্য এসেছে। খেলোয়াড় কেকেআর ছাড়াও অন্যান্য আইপিএল দলে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন। এরপর সেই ড্যাশিং খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সাম্প্রতিক সময়ে, কলকাতা নাইট রাইডার্সের (KKR) শক্তিশালী খেলোয়াড় রিংকু সিংয়ের একটি বড় বক্তব্য আলোচনার বিষয় হয়ে উঠেছে। ড্যাশিং খেলোয়াড়কে একটি সাক্ষাত্কারের সময় জিজ্ঞাসা করা হয়েছিল যে কেকেআর ফ্র্যাঞ্চাইজি যদি তাকে আইপিএল ২০২৫ এর মেগা নিলামের জন্য ছেড়ে দেয়, তবে কেকেআর ছাড়া তিনি কোন দলের হয়ে খেলতে চান ?

এর উপর তিনি অন্যতম প্রধান দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নাম নেন। তবে, ভক্তরা বিশ্বাস করেন যে কেকেআর দল রিঙ্কু সিংয়ের মতো শক্তিশালী খেলোয়াড়কে ছেড়ে দিতে চাইবে না। ২০২৫ সালের আইপিএলের জন্য তাকে ধরে রাখা যেতে পারে, এমন সম্ভাবনাও প্রকাশ করা হচ্ছে।

Kkr

ভারতীয় দলের শক্তিশালী ব্যাটসম্যান রিংকু সিং কলকাতা নাইট রাইডার্সের (KKR) একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তিনি শেষ ওভারে দ্রুত রান করার জন্য পরিচিত, তাই ভক্তরা তাকে বর্তমান সময়ের সেরা ফিনিশার বলে মনে করেন। KKR-এর টপ অর্ডার ব্যাটসম্যানরা আইপিএল ২০২৪-এ আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছিল, যার কারণে রিংকু অনেক সুযোগ পেতে পারেনি।

গত সংস্করণে, তিনি ১৪ ম্যাচে মাত্র ১৬৮ রান করেছিলেন কিন্তু আমরা যদি ভারতীয় ব্যাটসম্যানের আইপিএল ক্যারিয়ারের দিকে তাকাই, তার পারফরম্যান্স দুর্দান্ত ছিল। ৪৫ ম্যাচে ৩০.৭৯ গড়ে তার ৮৯৩ রান রয়েছে, এই সময়ে তিনি ৪ হাফ সেঞ্চুরিও করেছেন। তাকে কেকেআর-এর অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসাবে বিবেচনা করা হয়, তাই আশা করা হচ্ছে যে ফ্র্যাঞ্চাইজি তাকে আইপিএল ২০২৫ এর জন্য ধরে রাখতে পারে।

আরও পড়ুন। পাল্টে গেল MI-KKR’দের অধিনায়ক, একনজরে দেখে নিন IPL ২০২৫’এ সমস্ত দলনায়কের নাম !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.