আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিউজিল্যান্ড টেস্টের আগেই অবসরের ঘোষণা এই ভারতীয় খেলোয়াড়ের !! শোকে নিমজ্জিত রোহিত-বিরাট

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার আসন্ন টেস্ট সিরিজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা হবে, যা ১৬ অক্টোবর থেকে শুরু হবে। নির্বাচকরা খুব শীঘ্রই এই সিরিজের জন্য রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করতে পারেন। বাংলাদেশকে হারানোর পর সব ম্যাচেই কিউই দলকে হারানোর চেষ্টা করবে ভারতীয় দল। এ সময় একজন খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে চলছে আলোচনা। ভক্তদের বিশ্বাস টিম ইন্ডিয়ার এই অভিজ্ঞ খেলোয়াড় শিগগিরই অবসরের ঘোষণা দিতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে (IND vs NZ) টেস্ট সিরিজের আগে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় চেতেশ্বর পূজারাকে নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে। ভক্তরা বিশ্বাস করেন যে নির্বাচকরা যদি এই ড্যাশিং খেলোয়াড়কে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলের দলে জায়গা না দেন, তাহলে তিনি অবসরের ঘোষণা দিতে পারেন।

তারকা খেলোয়াড় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩ এর ফাইনালের পর থেকে টেস্ট দলের বাইরে ছিলেন, যখন ঘরোয়া ক্রিকেটে তার দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও, তাকে কোনও সিরিজে ভারতীয় দলের অংশ করা হয়নি। এ কারণে চেতেশ্বর পূজারা শীঘ্রই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

Img 20241005 145343 27875892672521814288, , নিউজিল্যান্ড টেস্টের আগেই অবসরের ঘোষণা এই ভারতীয় খেলোয়াড়ের !! শোকে নিমজ্জিত রোহিত-বিরাট

ভারতীয় দলের টেকার ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা টেস্ট ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করেছেন, ভারতীয় কিংবদন্তির পরিসংখ্যান চমৎকার। তিনি ১০৩ টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন, যে সময় অভিজ্ঞ খেলোয়াড় ১৭৬ ইনিংসে ব্যাট করার সময় ৪৩.৬১ এর ভাল গড় সহ ৭১৯৫ রান করেছেন।

ভারতীয় ব্যাটসম্যান এই ফর্ম্যাটে ৩৫টি হাফ সেঞ্চুরি এবং ১৯টি সেঞ্চুরি করেছেন। এই সময়ের মধ্যে, তিনি তিনবার ডাবল সেঞ্চুরি করতেও সফল হয়েছেন, তার ২০৬ রানের ইনিংসটি তার সেরা ইনিংস।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.