আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টিম ইন্ডিয়ার সাথে বিশ্বাসঘাতকতা করে শত্রু দেশের শিবিরে যোগ দিলেন এই ভারতীয় কিংবদন্তি !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া (Team India) আজকাল বিরতিতে রয়েছে। প্রায় দেড় মাস পর আগামী ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে তারা। দুই দেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। কিন্তু এরই মধ্যে বড় ধরনের বিশ্বাসঘাতকতা পেয়েছে ভারতীয় দল। দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে শত্রু দেশের সঙ্গে হাত মিলিয়েছেন টিম ইন্ডিয়ার কোচিং স্টাফের এক সদস্য। আমাদের এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া যাক।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন ব্যাটিং কোচ বিক্রম রাঠোর নিউজিল্যান্ডের কোচিং স্টাফে যোগ দিয়েছেন। নয়ডায় আফগানিস্তানের বিপক্ষে একমাত্র ম্যাচের জন্য তিনি কিউই দলের অংশ। ৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই ম্যাচ। উল্লেখ্য, এর পর শ্রীলঙ্কা ও ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজও খেলতে হবে নিউজিল্যান্ডকে। এমন পরিস্থিতিতে বিক্রম রাঠোরকে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করে বড় পদক্ষেপ নিয়েছে ব্ল্যাকক্যাপস।

(Team India)

শুধু তাই নয়, নিউজিল্যান্ড ক্রিকেট দলের স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন শ্রীলঙ্কান স্পিনার রঙ্গনা হেরাথ। তিনি ভারতীয় ও শ্রীলঙ্কার কন্ডিশনে আজাজ প্যাটেল, মিচেল স্যান্টনার এবং রাচিন রবীন্দ্রের মতো স্পিনারদের গাইড করবেন। নিউজিল্যান্ড ক্রিকেট এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। তিনি জানিয়েছিলেন যে শ্রীলঙ্কার প্রাক্তন স্পিন বোলার রঙ্গনা হেরাথকে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া তিনটি টেস্ট ম্যাচের জন্য স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

আমরা আপনাকে বলি যে নিউজিল্যান্ডকে আগামী কয়েক মাসে একটানা টেস্ট ক্রিকেট খেলতে হবে। ৯ সেপ্টেম্বর থেকে তাকে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে হবে। এরপর ১৮ সেপ্টেম্বর থেকে শ্রীলঙ্কা সফরে তাকে ২ টেস্টের সিরিজ খেলতে হবে। একই সময়ে, কিউই দলকেও ১৬ অক্টোবর থেকে ভারতের (Team India) বিরুদ্ধে ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। এরপর ২৮ নভেম্বর থেকে ইংল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা।

আরও পড়ুন। Team India: হার্দিকের মত মহিলা আসক্ত হয়ে ক্যারিয়ার শেষ করেছেন এই খেলোয়াড়, হারিয়েছেন নিজের শীর্ষস্থানীয় জায়গা।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.