আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

BCCI’এর সাথে প্রতারণা করেছেন এই অভিজ্ঞ খেলোয়াড়, বড় পদক্ষেপ নেবেন জয় শাহ !!

Updated on:

WhatsApp Group Join Now

BCCI: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারতীয় দল বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পরেই, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা টি-টোয়েন্টি ফর্ম্যাট থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছিলেন, যার পরে টিম ইন্ডিয়ার পরবর্তী অধিনায়ক কে হবেন তা নিয়ে আলোচনা চলছে। T20 ফরম্যাটে এটা সম্ভব এই বিতর্ক তখনও চলছিল ক্রিকেট বিশ্বে, এদিকে টিম ইন্ডিয়ার একজন অভিজ্ঞ ক্রিকেটার বিসিসিআই-এর সাথে বিশ্বাসঘাতকতা করেছিলেন, যা তিনি নিজেই প্রকাশ করেছেন। এখন বলা হচ্ছে বিসিসিআই ওই খেলোয়াড়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন লেগ স্পিন বোলার অমিত মিশ্র সম্প্রতি একটি পডকাস্টের সময় একটি বড় প্রকাশ করেছেন। ৪১ বছর বয়সী প্রাক্তন ক্রিকেটার পডকাস্টের সময় প্রকাশ করেছিলেন যে তার কোচ কাগজে তার প্রকৃত বয়স এক বছর কমিয়েছেন। এরপরই অমিত মিশ্রের এই বক্তব্য নিয়ে দ্রুত আলোচনা হচ্ছে ক্রিকেট বিশ্বে। ২০০৩ সালে ভারতীয় দলের হয়ে অভিষেক হওয়া ড্যাশিং খেলোয়াড়কে যদি আমরা বিবেচনা করি, তবে তিনি কাগজে এক বছরের ছোট।

Bcci

আইপিএল ২০২৪ এর সময়, বয়স নিয়ে রোহিত শর্মার সাথে তার তর্ক হয়েছিল, যার ভিডিওটি সেই দিনগুলিতে ভাইরাল হয়েছিল। বর্তমানে, কিছু ভক্ত বলছেন যে BCCI অভিজ্ঞ ফাস্ট বোলার অমিত মিশ্রের বিরুদ্ধে তার বয়স মিথ্যা করার জন্য ব্যবস্থা নিতে পারে। টিম ইন্ডিয়ার প্রাক্তন লেগ স্পিন বোলার অমিত মিশ্র সম্প্রতি একটি পডকাস্টে হাজির হয়েছেন, যার পরে তিনি আলোচনার বিষয় হয়ে উঠেছেন।

আমরা যদি ভারতীয় দলের শক্তিশালী বোলারদের পরিসংখ্যান দেখি, তাদের পরিসংখ্যান চমৎকার। ২২ টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করার সময়, ৪০ ইনিংসে বোলিং করার সময় তিনি ৭৬ উইকেট নিয়েছেন। তিনি ৩৬টি ওডিআই ম্যাচের ৩৪টি ইনিংসে ৬৪টি উইকেট নিতে সক্ষম হয়েছেন এবং ১০টি টি-টোয়েন্টি ম্যাচের ১০টি ইনিংসে ১৬টি উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। টিম ইন্ডিয়াতে ডেবিউ করতে BCCI’ এর সাথে বিশ্বাসঘাতকতা করেছেন এই স্পিনার, এখন যেতে হবে জেলে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.