আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টিম ইন্ডিয়ার দ্বিতীয় KL রাহুল হয়ে উঠেছেন এই ব্যাটসম্যান, ২০২৪ সালের রঞ্জিতে ও করেছেন ফ্লপ !!

Published on:

WhatsApp Group Join Now

কেএল রাহুল আজকাল তার অভিনয়ের জন্য নয়, তার ফ্লপের কারণে আলোচিত হচ্ছেন। ক্রমাগত ফ্লপ হওয়া এই তালিকায় এবার যুক্ত হয়েছে আরও একটি নাম। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে অবসর ছাড়া আর কোনো উপায় নেই এই খেলোয়াড়ের।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কেএল রাহুল যখন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছিলেন, তখন তিনি একজন ধারাবাহিক ব্যাটসম্যান হিসেবে পরিচিত ছিলেন। তবে তাকে নিয়ে এখন সেরকম কিছু বলা যাচ্ছে না। কারণ মাঝে মাঝে সে ম্যাচে ভালো পারফর্ম করে। মাঝে মাঝে ফ্লপ প্লে দেখান। সদ্য সমাপ্ত বেঙ্গালুরু টেস্ট হিসাবে এর একটি উদাহরণ নেওয়া যেতে পারে। এখন তার পদাঙ্ক অনুসরণ করেছেন আরেক ব্যাটসম্যান, যিনি তার ফ্লপ ইনিংসের কারণে প্রতিনিয়ত খবরে রয়েছেন। এখন পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে অবসর নেওয়া ছাড়া আর কোনো উপায় নেই এই খেলোয়াড়ের।

আমরা আপনাকে বলি যে খেলোয়াড়ের পারফরম্যান্স কে এল রাহুলের মতো বলা হচ্ছে। তিনি আর কেউ নন, মধ্যপ্রদেশের রজত পতিদার। বেশ কিছুদিন ধরেই খারাপ যাচ্ছে এই ব্যাটসম্যানের ফর্ম। যদি আমরা তার পারফরম্যান্সের কথা বলি, তিনি প্রথম শ্রেণির ম্যাচের ৪ ইনিংসে ১৩, ৪৪, ৪০, ৪২, ০, ৭ এবং ৩১ রান করেছেন। পাঞ্জাবের বিরুদ্ধে খেলায় তার পারফরম্যান্সের দিকে তাকালে দেখা যায়, রজত অবশ্যই এক ইনিংসে ভালো খেলা দেখিয়েছেন। কিন্তু দ্বিতীয় ইনিংসে আবারও ফ্লপ।

Img 20241022 173551 109110947878602754563, , টিম ইন্ডিয়ার দ্বিতীয় Kl রাহুল হয়ে উঠেছেন এই ব্যাটসম্যান, ২০২৪ সালের রঞ্জিতে ও করেছেন ফ্লপ !!

কিন্তু দ্বিতীয় ইনিংসে ফ্লপ হন রজত পতিদার। প্রথম ইনিংসে পাঞ্জাবের বিপক্ষে ৯০ রানের ইনিংস খেলেছিলেন তিনি। প্রথম ইনিংসে মারেন ৮টি চার ও ৩টি ছক্কা। কিন্তু দ্বিতীয় ইনিংসে ফ্লপ হন রজত। দ্বিতীয় ইনিংসে মাত্র ১৪ রান করেন তিনি।

বলে রাখি ব্যাট হাতে রজতের এই পারফরম্যান্স বহুদিন ধরেই চলছে। সে ছন্দে হাঁটে। বাকি পাঁচ ম্যাচে ফ্লপ পারফরম্যান্স দেখান তিনি। এই কারণেই তাকে রাহুলের (কেএল রাহুল) সঙ্গে তুলনা করা হচ্ছে।

এমন অসংলগ্ন পারফরম্যান্সের কারণে টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়া থেকে বাদ পড়েন রজত পতিদার। উল্লেখযোগ্য যে ভারতের হয়ে টেস্ট অভিষেক হয়েছে রজতের। কিন্তু মাত্র তিনটি ম্যাচেই তার বাজে পারফরম্যান্স সবার চোখে পড়ে। আমরা যদি তার আন্তর্জাতিক পারফরম্যান্সের দিকে তাকাই, তিনি তিনটি টেস্ট ম্যাচের ছয় ইনিংসে ৬৩ রান করেছিলেন। পরিসংখ্যান দেখায় যে ভারতের হয়ে রুপার পারফরম্যান্স খুবই খারাপ হয়েছে।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.