আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: বিরাট কোহলির সঙ্গে ব্রেকআপ নিয়ে বহু বছর পরও আফসোস করছেন এই অভিনেত্রী !!

Updated on:

WhatsApp Group Join Now

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) ২০১৭ সালে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করেছিলেন। এর আগে ভারতীয় দলের শক্তিশালী এই খেলোয়াড়ের নাম আনুশকা শর্মার আগে আরও অনেক অভিনেত্রীর সঙ্গে যুক্ত হয়েছে। সাম্প্রতিক সময়ে, ভক্তদের মধ্যে এমন একজন অভিনেত্রীকে নিয়ে অনেক আলোচনা চলছে যার নাম বিরাট কোহলির সাথে যুক্ত হয়েছে, আজকাল তিনি একজন অভিনেতাকে ডেট করছেন, আমরা তার সম্পর্কে বিস্তারিত কথা বলতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বর্তমানে ভক্তদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছেন এই জনপ্রিয় অভিনেত্রী, আমরা যে অভিনেত্রীর কথা বলছি তিনি আর কেউ নন তামান্না ভাটিয়া। এক সময়ে, বিরাট কোহলি এবং তামান্নাহ দুজনকেই একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গিয়েছিল, যার পরে ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী তামান্না ভাটিয়ার ডেটিংয়ের গুজবও ছড়িয়ে পড়েছিল।

তবে, তাদের সম্পর্কের বিষয়ে তাদের কারও কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি, যার কারণে তাদের ডেটিংয়ের খবরটি কেবল একটি গুজব প্রমাণিত হয়েছিল। পরবর্তীতে আনুশকা শর্মার সাথে বিরাট কোহলির নাম যুক্ত হয়, তাদের দুজনকে অনেক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় এবং পরে আনুশকা ও বিরাট কোহলি একে অপরকে বিয়ে করেন।

Virat Kohli

যেমনটি আমরা আপনাকে বলেছি যে তামান্না ভাটিয়া এবং বিরাট কোহলি (Virat Kohli) একসময় একে অপরের সাথে যুক্ত ছিলেন। যাইহোক, পরে এই খবরটি গুজব বলে প্রমাণিত হয়েছিল, যেখানে ৭ বছর আগে আনুশকা শর্মার সাথে ইতিমধ্যেই গাঁটছড়া বেঁধেছিলেন বিরাট কোহলি।

ভক্তরা এই দুজনের জুটি খুব পছন্দ করেন, অন্যদিকে, তামান্না ভাটিয়া অভিনেতা বিজয় ভার্মার সাথে ডেটিং করছেন, যাকে মির্জাপুর ওয়েব সিরিজে দেখা গেছে। এটি সম্প্রতি বিজয় ভার্মা স্বীকার করেছেন, তামান্না এবং বিজয়কে অনেক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে।

আরও পড়ুন। Virat Kohli: বিরাট কোহলিকেই ক্রিকেটের সম্রাট মনে করেন গৌতম গম্ভীর, বাংলাদেশ টেস্টের আগেই করলেন প্রশংসা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.