আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: বুমরাহ-শামি বাদ, বাংলাদেশ সিরিজের জন্য এই ভয়ঙ্কর খেলোয়াড়কে সুযোগ দিলেন গুরু গম্ভীর !!

Published on:

WhatsApp Group Join Now

বাংলাদেশ সম্প্রতি টেস্ট সিরিজে পাকিস্তানকে ২-০ ব্যবধানে হারিয়ে বড় বিপর্যস্ত করেছে। এখন ভারত সফরের (IND vs BAN) প্রস্তুতি নিচ্ছে দলটি। টেস্ট সিরিজের রোডম্যাপ তৈরিতে ব্যস্ত থাকবেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত (Rohit Sharma) এবং কোচ গম্ভীর (Gautam Gambhir)। এই সিরিজে ঢুকতে পারে ভারতের বিশ্বচ্যাম্পিয়ন। দুঃসংবাদ হল টিম ইন্ডিয়ার সবচেয়ে ভয়ঙ্কর বোলার মহম্মদ শামি (Mohammed Shami) টেস্ট সিরিজে অংশ নেবেন না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

চোটের কারণে ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন মহম্মদ শামি (Mohammed Shami)। অস্ত্রোপচারের কারণে ২০২৪ সালের T20 বিশ্বকাপও মিস করতে হয়েছে তাকে। তবে জল্পনা ছিল টিম ইন্ডিয়াতে তার প্রবেশ বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে। কিন্তু খবর অনুযায়ী, শামি এখনও পুরোপুরি ফিট নন।

Ind Vs Ban, Team India
Team India

নিউজিল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ সিরিজের কারণে তারকা বোলার জাসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) বিশ্রাম দেওয়া হতে পারে। একই সঙ্গে টেস্ট সিরিজে সুযোগ পেতে পারেন কয়েকজন তরুণ খেলোয়াড়। ওয়েস্ট ইন্ডিজ সফরে বোলিং দিয়ে ভক্তদের মন জয় করা মুকেশ কুমারও (Mukesh Kumar) এই তালিকায় রয়েছেন।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হবে ১৯ সেপ্টেম্বর। প্রতিবেদনে বলা হয়েছে, এই সিরিজেই টেস্ট অভিষেক হতে পারে বিশ্ব চ্যাম্পিয়ন আরশদীপ সিং (Arshdeep Singh)। একই সঙ্গে মুকেশ কুমারেরও (Mukesh Kumar) সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যাটিং নিয়ে কথা বললে, ঋষভ পান্ত (Rishabh Pant) টেস্টে কামব্যাক করতে প্রস্তুত হবেন। আগামী সপ্তাহে টিম ইন্ডিয়া ঘোষণা হতে পারে।

আরও পড়ুন। IND vs BAN: ২০ মাস পর বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় টেস্ট দলে ফিরেছেন এই তারকা, পুরানো হিসেব করবেন সাফ !!
About Author

Leave a Comment

2.