আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আসন্ন আইপিএলের মেগা নিলামে অশ্বিনের উপর বাজি ধরবে এই ৩ টি দল, তালিকায় শীর্ষে CSK !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় আর অশ্বিন চেন্নাইয়ে ভারত-বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে তার আশ্চর্যজনক ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। তার সম্পর্কে, মনে করা হচ্ছে যে তার দল রাজস্থান রয়্যালস তাকে আইপিএল ২০২৫-এর (IPL 2025) মেগা নিলামের জন্য ছেড়ে দিতে পারে। এমন পরিস্থিতিতে, তিনটি আইপিএল দল তাদের ফ্র্যাঞ্চাইজিদের মেগা নিলামে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে। ভক্তদের মধ্যে এই নিয়ে আলোচনা চলছে, এই সময়ে ভক্তরা ৩ টি বড় দলের কথা বলছেন যেগুলি তাদের দলে আর অশ্বিনকে অন্তর্ভুক্ত করতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় আর অশ্বিন আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংসকে আইপিএল ২০২৫-এর মেগা নিলামে তার স্কোয়াডে অন্তর্ভুক্ত করার পরিকল্পনা করছেন। চেষ্টা করতে পারেন। আর অশ্বিনও দীর্ঘদিন ধরে এই ফ্র্যাঞ্চাইজির অংশ ছিলেন, তিনি আইপিএল ২০০৯ থেকে আইপিএল ২০১১ পর্যন্ত চেন্নাই দলের অংশ ছিলেন। এই সময়ের মধ্যে, তিনি দুইবার CSK-এর আইপিএল জয়ী দলেরও অংশ হয়েছেন।

Ipl 2025

বর্তমানে, আর অশ্বিন রাজস্থান রয়্যালস দলের একটি অংশ, আইপিএল ২০২৫-এ (IPL 2025) মেগা নিলামের আয়োজন করা হবে। এমতাবস্থায়, বর্তমান নিয়ম অনুযায়ী, মাত্র ৪ জন খেলোয়াড়কে ধরে রাখা যেতে পারে, এই পরিস্থিতিতে রাজস্থান তাদের ছেড়ে দিতে পারে এমন সম্ভাবনা রয়েছে। এর পরেও, ভক্তরা বলছেন যে রাজস্থান দল মেগা নিলামে তাদের উপর বাজি রেখে তাদের আবার দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, আইপিএলের অন্যতম প্রধান দল, ১৭ সংস্করণের পরেও প্রথম শিরোপা জিততে পারেনি। এবার বেঙ্গালুরু দলে কিছু বড় পরিবর্তন প্রত্যাশিত, আইপিএল ২০২৪ এর সময় দলটি একটি দুর্দান্ত স্পিন বোলারকেও অনুপস্থিত করেছিল। আর অশ্বিন দলের জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে, যিনি ব্যাটিংয়ের পাশাপাশি স্পিন বোলিংয়ে অবদান রাখতে পারেন। আইপিএল ২০২৫-এর (IPL 2025) মেগা নিলামে, আরসিবি দলও অশ্বিনকে তাদের দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে।

আরও পড়ুন। IPL 2025: নিশ্চিত KL রাহুলের বিদায়, এই ৫ ক্রিকেটারের জন্য ঝাঁপাবে LSG !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.